advertisement
advertisement
advertisement
advertisement

স্কুলছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি
২৪ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ এপ্রিল ২০১৯ ০৯:০৭
advertisement

মুন্সীগঞ্জের শ্রীনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে রিফাত দেওয়ান (১৬) নামে এক স্কুলছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে জেলার শ্রীনগর উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ই গ্রামের নিজাম দেওয়ানের ছেলে রিফাত বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। সোমবার রাত সাড়ে ৯টার দিকে কয়েক তরুণ মোবাইল ফোনে কল করে স্কুলছাত্র রিফাতকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে শ্রীধরপুর ব্রিজের ওপর গেলে রাহুল (১৮), রবিন (২১) ও বাবুসহ (১৯) বেশ কয়েকজন রিফাতকে হাতুড়ি পেটা করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকার কলাবাগানের একটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার দুপুরে মারা যায় রিফাত।

রিফাতের মামা ইউনুস মঞ্জু জানান, গত ২৬ মার্চ পার্শ্ববর্তী সিরাজদীখান উপজেলার শেখরনগর এলাকায় একটি কনসার্টে রিফাতের সঙ্গে রাহুলসহ কয়েকজনের ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরেই রাহুল মোবাইলে ফোন দিয়ে রিফাতকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। শ্রীধরপুর ব্রিজের ওপর গেলে রাহুল ও তার সঙ্গীয়রা রিফাতকে হাতুড়ি পেটা করে। এ সময় রিফাতের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে রাহুল ও তার সঙ্গীয়রা পালিয়ে যায়।

এদিকে অভিযুক্ত রাহুল পার্শ্ববর্তী সিরাজদীখান উপজেলার পাউসার গ্রামের মো. ফরিদের ছেলে। এ ঘটনায় জড়িত বাবু ও রবিনসহ সবার বাড়িই সিরাজদীখান উপজেলার পাউসার গ্রামে। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, রিফাতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোর্ট পাওয়ার পর থানায় মামলা দায়ের করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

advertisement