advertisement
advertisement
advertisement
advertisement

প্রধান আসামি প্যানেল মেয়র ঢাকায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
২৪ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ এপ্রিল ২০১৯ ০৯:১৮
advertisement

বগুড়ায় বিএনপি নেতা পরিবহন ব্যবসায়ী মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি পৌরসভার প্যানেল মেয়র ও জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া পুলিশের একটি দল ঢাকার মতিঝিলে বঙ্গবন্ধু স্টেডিয়ামের তিন নম্বর গেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর আমিনুল ইসলামকে সঙ্গে নিয়ে পুলিশের ওই দলটি বগুড়ার উদ্দেশে রওনা হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আলোচিত ওই হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা আমবার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে ঢাকায় গ্রেপ্তার করেছে। এর আগে ওই হত্যা মামলায় এজাহারভুক্ত একজনসহ দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। রাসেল ও পায়েল সেখ নামে ওই দুই আসামি এরই মধ্যে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছে।

গত ১৪ এপ্রিল রাতে খুন হন বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহীন। ওই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র আমিনুল ইসলামসহ ১১ জনের বিরুদ্ধে ১৬ এপ্রিল মামলা করেন নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী।

advertisement