advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

দেখা মিলল বাংলাদেশি ‘ফেলুদা’র

বিনোদন সময় প্রতিবেদক
২৪ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ এপ্রিল ২০১৯ ০৯:২৬
advertisement

সত্যজিৎ রায়ের অনবদ্য চরিত্র ‘ফেলুদা’র ভূমিকায় এর আগে সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, শশী কাপুর, আবির ও পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা গেছে। এবার এই তালিকায় যুক্ত হলেন বাংলাদেশের অভিনেতা আহমেদ রুবেল। এটি পরিচালনা করছেন অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। গত ২১ এপ্রিল থেকে এর শুটিং শুরু হয়।

গতকাল নতুন ফেলুদার ছবি প্রকাশ করেছেন এর প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই মিডিয়া প্রডাকশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল। যেখানে পরিপাটি ফেলুদাকে দেখা গেল রহস্য উদঘাটনে। তিনি বইয়ের একটি শেলফে কিছু একটা খুঁজছেন। এর আগে কয়েক দফা ভারত এবং ভারত-বাংলাদেশে যৌথভাবে নির্মিত হলেও ফেলুদার গল্পে এককভাবে বাংলাদেশের নির্মাণ এবারই প্রথম। এবার নির্মিত হবে ‘নয়ন রহস্য’ গল্পটি। ৮০ মিনিট দৈর্ঘ্যরে সিরিজটি দেখা যাবে তিনটি পর্বে।

শাহরিয়ার শাকিল জানান, ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন প্রান্তে শুটিং হবে এটির। আর এতে শুধু বাংলাদেশের অভিনয়শিল্পীরাই অভিনয় করবেন। তিনি বলেন, ‘ফেলুদা সিরিজের ডিজিটাল রাইটস আমরা আগেই নিয়েছিলাম। সেই অনুযায়ী এখন কাজ করছি। ধীরে ধীরে ফেলুদা সিরিজের অনেক গল্পই পর্দায় আনার ইচ্ছা আছে।’ অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে আহমেদ রুবেলের ‘নয়ন রহস্য’।

advertisement