advertisement
advertisement
advertisement
advertisement

রোগী সেজে নারী চিকিৎসককে উত্ত্যক্তকারী বখাটে গ্রেপ্তার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
২৬ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২৬ এপ্রিল ২০১৯ ০১:৪১

রোগী সেজে নারী চিকিৎসককে উত্ত্যক্তকারী রুবেল খান (২৫) নামে সেই বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে নেত্রকোনা পৌরশহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রুবেল ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের গড়পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

ভুক্তভোগী গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই নারী চিকিৎসক জানান, রোগী সেজে বেশ কিছুদিন ধরে হাসপাতালে বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করে আসছিলেন বখাটে রুবেল। হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েও কোনো সুরাহা করতে পারেননি তিনি। সর্বশেষ গত সোমবার তিনি হাসপাতাল থেকে ময়মনসিংহ শহরে নিজ বাসার উদ্দেশে রওনা করেন।

গৌরীপুর বাসস্ট্যান্ডে যেতে রিকশায় উঠলে রুবেল তার পথ আটকে দাঁড়ান। একপর্যায়ে রিকশায় চড়ে তার সঙ্গে বাসস্ট্যান্ডে যাওয়ার প্রস্তাব দেন। কিন্তু চিকিৎসক তার সঙ্গে না যেতে চাইলে অন্য একটি রিকশায় করে বাসস্ট্যান্ডে আসেন রুবেল। বাসে ওঠার পরও চিকিৎসককে উত্ত্যক্ত করতে থাকেন রুবেল। প্রথমে পানি ও পরে কফি এনে তাকে খেতে জোর করেন। কিন্তু তিনি খেতে না চাইলে তার মুখে চেপে ধরেন।

এ সময় আত্মরক্ষার্থে রুবেলকে কিলঘুষি ও ধাক্কা দিয়ে নিচে নেমে পড়েন তিনি। পরে সেখান থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা করিমের বাসায় গিয়ে আশ্রয় নেন তিনি।