advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ে করা হলো না শিমুলের

টাঙ্গাইল প্রতিনিধি
২৬ এপ্রিল ২০১৯ ১৯:১১ | আপডেট: ২৭ এপ্রিল ২০১৯ ০১:২৯
advertisement

আফ্রিকাতে সন্ত্রাসীদের গুলিতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ফিরোজ শিমুল (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবার এ ঘটনা ঘটে।

নিহত শিমুল মির্জাপুরের বানাইল ইউনিয়নের হুমায়ুনের ছেলে। তিনি দক্ষিণ আফ্রিকার লেনেসিয়া শহরের ব্যবসায়ী ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, শিমুল গত ১০ বছর ধরে দক্ষিণ আফ্রিকাতে দোকান করে আসছিলেন। গত ৩ মাস আগে তিনি বাড়িতে জানান, বিয়ের জন্য দেশে ফিরবেন। আর তাই কেনাকাটা থেকে শুরু করে সব কিছু গুছাতে শুরু করেন। আফ্রিকাতে শুক্র ও শনিবার সরকারি ছুটির কারণে দোকানে বেশ ভালো বিক্রি হয় তার।

আরও জানা যায়, গত ২৩ এপ্রিল দোকানের ৪ দিনের বিক্রির জমানো বাংলাদেশের ছয় লাখ টাকা নিজস্ব প্রাইভেটকারে করে ব্যাংকে জমা রাখার উদ্দেশে রওনা হন শিমুল। আফ্রিকার লেনেসিয়া শহরের আফসা ব্যাংকের সামনে পৌঁছানোর সঙ্গে সঙ্গে সন্ত্রাসীরা তাকে গুলি করে। এ সময় তার সব টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে শিমুলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, আজ শুক্রবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ শিমুলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে। পরে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ ঘটনায় তার এলাকায় এখন বইছে শোকের ছায়া।