advertisement
advertisement
advertisement
advertisement

দুই ছাত্রীকে উত্ত্যক্ত, যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

সৈয়দপুর প্রতিনিধি
২৬ এপ্রিল ২০১৯ ১৯:৩৫ | আপডেট: ২৬ এপ্রিল ২০১৯ ১৯:৩৫
advertisement

রাউটার কিনতে গিয়ে উত্ত্যক্তের শিকার হয়েছেন বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। এ ঘটনায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির নেতা আবু-বিন-আজাদ শাওনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার বিকেলে উপজেলার সৈয়দপুর প্লাজা শপিং মল সেন্টারে রাউটার কিনতে যান আর্মি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দুই ছাত্রী। এ সময় শাওন তাদের দুজনকেই বিভিন্নভাবে উত্ত্যক্ত করেন। প্রতিবাদ জানালে দুজনকেই লাঞ্ছিত করেন তিনি।

এরপর থেকে কখনও ওই ছাত্রীদের আবাসিক হলের সামনে ঘোরাফেরা, আবার কখনও দেখা হলে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতেন যুবলীগ নেতা শাওন। পরে বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে অভিযোগ জানায় ওই দুই ছাত্রী। বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিষ্ট্রার নাসির উদ্দিন বাদী হয়ে এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে সৈয়দপুর থানায় মামলা দায়ের করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান পাশা মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহারে যুবলীগ নেতা শাওনের বিরুদ্ধে আর্মি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে ঘটনার পরিপ্রেক্ষিতে দলীয় শৃংখলা ভঙ্গ ও বিভিন্ন অভিযোগের ভিত্তিতে আবু-বিন-আজাদ শাওনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠনটির আরেক আহ্বায়ক দিলনেওয়াজ খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাত্রী উত্ত্যক্ত করা ও অন্যান্য অভিযোগ থাকায় শাওনকে গতকাল বৃহস্পতিবার রাতেই বহিষ্কার করা হয়েছে।

advertisement