advertisement
advertisement
advertisement
advertisement

কাতার ধানসিঁড়ি বিএনপির নির্বাচন : সভাপতি ছায়েদ, সম্পাদক সাজু

কাজী শামীম কাতার
৮ মে ২০১৯ ১৬:৩০ | আপডেট: ৮ মে ২০১৯ ১৬:৩০
কাতার ধানসিঁড়ি বিএনপির নির্বাচন : সভাপতি-মো. আবু ছায়েদ, সাধারণ সম্পাদক- শরিফুল হক সাজু, সাংগাঠনিক সম্পাদক- সালেহ আহম্মেদ খোকন। (বাঁ থেকে)
advertisement

অবশেষে কাতার ধানসিঁড়ি বিএনপির কার্যনির্বাহী পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই কমিটিতে টানা দ্বিতীয় মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আবু ছায়েদ এবং সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শরিফুল হক সাজু এবং সাংগঠনিক সম্পাদক পদে সালেহ আহমদ খোকন।

গত শুক্রবার বিকেল তিনটা থেকে রাত দশটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাত এগারোটায় প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ সালাউদ্দিন সাংবাদিক ও ভোটারদের উপস্থিতিতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

ফল ঘোষণায় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার জয়নাল আবেদিন ও ইঞ্জিনিয়ার মো. আলিম উদ্দিন। পরাজিত সভাপতি প্রার্থী শহিদুল হক ও সাংগঠনিক সম্পাদক প্রার্থী জাহাঙ্গীর আলম ভূঁইয়া বিজয়ী প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে আলিঙ্গনের মাধ্যমে অভিনন্দন জানান।

নবনির্বাচিত সভাপতি মো. আবু ছায়েদ বলেন, দীর্ঘ দশ বছর পর কাতার ধানসিঁড়ি বিএনপির সকল সদস্য তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে অনেক আনন্দিত হয়েছে। এছাড়াও আমি মনে করি এই নির্বাচনের মাধ্যমে কাতার ধানসিঁড়ি বিএনপিকে পরিপূর্ণভাবে সুসংগঠিত করা হবে। এবং এই কমিটি খালেদা জিয়ার মুক্তি ও বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারে এবং নির্বাচনে বিশেষ ভূমিকা রাখবে।