advertisement
advertisement
advertisement
advertisement

জমকালো আয়োজনে ডিসেম্বরে শুরু হবে সপ্তম বিপিএল

ক্রীড়া প্রতিবেদক
১২ মে ২০১৯ ২১:১৩ | আপডেট: ১২ মে ২০১৯ ২১:১৩
advertisement
advertisement

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ষষ্ঠ আসরটি শুরু হয়েছিল সাদামাটা ভাবে। আসরে ছিল না কোনো আয়োজন। তাই এবার সপ্তম আসরে কোনো অপূর্ণতা রাখতে চায় না বিপিএল কমিটি।

বিপিএল কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল নিশ্চিত করেছেন, আগামী ৪ ডিসেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়েই শুরু হবে বিপিএলের সপ্তম আসর।

আজ রোববার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সোহেল জানান, উদ্বোধনী অনুষ্ঠানের দুদিন পর ৬ ডিসেম্বর খেলা শুরু হবে। তিনি বলেন, ‘নভেম্বরের শেষে ভারত সফর শেষে দেশে ফিরবে বাংলাদেশ দল। দেশে ফেরার পর কিছুদিন বিশ্রাম নেবে খেলোয়াড়রা। ৪ ডিসেম্বর আমরা উদ্বোধনী অনুষ্ঠান করব। আর ৬ ডিসেম্বর থেকে বিপিএলের খেলা শুরু হবে।’

বিপিএল কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরও বলেন, ‘গত তিনটি আসরে আমরা উদ্বোধনী অনুষ্ঠান করতে পারিনি। সবকিছু ঠিক থাকলে, বড় ধরণের প্রাকৃতিক দূর্যোগ না হলে বা রাজনৈতিক সংকট না এলে ওই সময়ের মধ্যেই বিপিএল শুরু করে দেব। ৭ ফ্র্যাঞ্চাইজিকে আমরা ইতোমধ্যেই এই বিষয়ে চিঠি পাঠিয়েছি।’

পাঁচ জানুয়ারি শুরু হয়ে ৮ ফেব্রুয়ারি শেষ হয়েছিল বিপিএলের ষষ্ঠ আসর। সেবার সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসকে ১৭ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

advertisement