advertisement
advertisement
advertisement
advertisement

জয়ার জয়ধ্বনি

বিনোদন প্রতিবেদক
১৩ মে ২০১৯ ১৩:৪৮ | আপডেট: ১৩ মে ২০১৯ ১৫:০০
advertisement
advertisement

কলকাতাজুড়ে এখন অভিনেত্রী জয়া আহসানের জয়ধ্বনি। গতকাল ফেসবুকে এক ভিডিওবার্তায় এমনটাই জানালেন নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি জানান, গত শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে ‘কণ্ঠ’। ছবিটি ঘিরে দর্শকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাচ্ছেন তারা। একশ’র অধিক শো’ও ছিল পুরো হাউজফুল। এমন সাড়াটা তাদের কাছে খুবই গুরুত্বটপূর্ণ ও আনন্দের। সবাই জয়ার খুব প্রশংসা করছে।

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের যৌথ পরিচালনায় নির্মিত হয়েছে ‘কণ্ঠ’। ছবিতে জয়া অভিনয় করেছেন একজন স্পিচ থেরাপিস্টের চরিত্রে। গল্পে তার চরিত্রের নাম রমিলা।

জয়া আহসান বলেন, ‘তিনি এখন রমিলা হয়ে গেছেন। আর রমিলাকে যারা দেখেছেন তারা ভীষণ ভালোবাসছেন, তাই রমিলা হতে আমার কোন আপত্তি নেই।’

ছবি প্রসঙ্গে জয়া আরও বলেন, ‘দর্শক ছবিটি দেখে এত ইমোশনাল হয়ে যাচ্ছে, ভাবাই যাচ্ছে না। অনেক দর্শক সিনেমাহল থেকে কাঁদতে কাঁদতে বের হচ্ছে। ভারতের বিভিন্ন রাজ্যে বিভিন্ন ভাষাভাষীর মানুষের কাছে “কণ্ঠ” দারুণ সাড়া ফেলেছে।’

শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরবর্তী ছবিতে জয়াকে মূল চরিত্রে দেখা যাবে, যদি তিনি সময় দেন ভিডিওবার্তায় এমনই ইঙ্গিত দিয়েছেন শিবপ্রসাদ। ছবির প্রচারণায় বর্তমানে কলকাতাতেই অবস্থান করছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

এদিকে, একজন বাচিক শিল্পীর ক্যানসারে আক্রান্ত হয়ে কণ্ঠ হারানোর এক মর্মস্পর্শী গল্প এবং কণ্ঠ ফিরে পাওয়ার লড়াই নিয়ে ‘কণ্ঠ’ ছবির গল্প এগিয়েছে। ছবির নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় এতে অভিনয় করেছেন ক্যানসারে আক্রান্ত বাচিক শিল্পীর চরিত্রে। তার স্ত্রীর পৃথা মল্লিকের ভূমিকায় অভিনয় করেছেন ওপর বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। ছবিতে আরও অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, চিত্রা সেন, বিপ্লব দাশগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

advertisement