advertisement
advertisement
advertisement
advertisement

শাশুড়ি-ননদের নির্যাতন, নগ্ন অবস্থাতেই থানায় গেলেন গৃহবধূ

অনলাইন ডেস্ক
১৩ মে ২০১৯ ১৬:১৬ | আপডেট: ১৩ মে ২০১৯ ১৭:৩১
advertisement

স্বামীর অবর্তমানে শাশুড়ি ও ননদের হাতে নির্যাতনের শিকার হয়েছেন এক গৃহবধূ। মারধর করে ছিঁড়ে দেওয়া হয়েছে পোশাক। অবশেষে নগ্ন অবস্থাতেই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন সেই গৃহবধূ।

গৃহবধূর এ অসহায় অবস্থায়ও কেউ তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি। বরং সেই দৃশ্য দেখে অনেক প্রতিবেশী ও পথচারীরা মুঠোফোনে ছবি তুলেছেন ও ভিডিও করেছেন।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে,এই ঘটনা ঘটেছে ভারতের রাজস্থান রাজ্যের চুরুতে।

প্রতিবেদনে বলা হয়, বিয়ের পর শ্বশুরবাড়িতেই থাকতেন এই গৃহবধূ। তার স্বামী আসামে দিনমজুরের কাজ করেন। স্বামীর অনুপস্থিতিতে ওই গৃহবধূর ওপর শাশুড়ি ও ননদ মিলে অত্যাচার চালাতেন।

পুলিশ জানিয়েছে, চুরুর এক নারীকে মারধর করে তার পোশক ছিঁড়ে দিয়েছেন শ্বশুরবাড়ির লোকজন। নগ্ন হয়ে থানায় আসেন ওই গৃহবধূ। অভিযোগ আমলে নিয় তাকে পুলিশি নিরাপত্তায় রাখা হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, ওই অবস্থায় থানায় আসার সময় মেয়েটিকে কেউ সাহায্য না করে অনেকে তার ছবি তোলেন এবং ভিডিও ধারণ করা হয়।

পুলিশ সব সিসিটিভি ফুটেজ ডিলিট করে দিয়েছে। যাতে কোনোভাবেই সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল না-হয়ে যায়। আর যারা ওই গুহবধূর ছবি তুলেছেন, তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন চুরুর পুলিশ সুপার।

advertisement