advertisement
advertisement
advertisement
advertisement

প্রকাশ পেল ‘বাংলার দামাল ওরা’(ভিডিও)

স্পোর্টস ডেস্ক
১৩ মে ২০১৯ ১৯:৫৫ | আপডেট: ১৩ মে ২০১৯ ২০:০০
advertisement

বিশ্বকাপ ক্রিকেট টিমকে উৎসাহ দিতে অবশেষে প্রকাশ পেল ‘বাংলার দামাল ওরা’। জনপ্রিয় সংগীত শিল্পী প্রতিক হাসানের কণ্ঠে 'বাংলার দামাল ওরা' গানের কথা ও সুর দিয়েছেন এ আর রাজ। আশা করা হচ্ছে এটিই হবে ক্রিকেটের ব্যাপক ধামাকা একটি গান। গত ১০ মে ‌মিডিয়া ভয়েস' নামে নতুন একটি ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়।

মিউজিক ভিডিওটির সঙ্গীত আয়োজনে ছিলেন জনপ্রিয় কম্পোজার মুশফিক লিটু। গানটির মিউজিক ভিডিওতে রয়েছে এক ঝাঁক ক্রিকেটপ্রেমী তরুণ-তরুণীদের মনমাতানো ডান্স। ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে কম্পন তুলতে ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছি গানটি।

গানটির গীতিকার ও সুরকার এ আর রাজ বলেন, 'এখানে ক্রিকেটের মাঠের গ্যালারীতে একজন টাইগার ভক্ত সোহাগ নামে এক তরুণকে মিউজিক ভিডিওতে ‌‘হিরো’ হিসাবে ফুটিয়ে তোলা হয়েছে। তার ব্যাপক আগ্রহে গানটি আমি রচনা করি এবং ভিডিও থেকে এই গানের সমস্ত কাজে আমি নিজ দ্বায়িক্তে মুশফিক লিটু ভাইয়ের পরামর্শ নিয়ে সম্পূর্ণ করতে সক্ষম হয়েছি। এই কাজটা খুবই কঠিন একটা কাজ ছিল আমার জন্য। তবে আল্লাহ রহমতে অপূর্ব শেখ এবং ফরিদ আহমেদ ভাই যারা সবসময় আমার সাথে ছিলেন এবং আমার সমস্ত পরিকল্পনাতে পরিশ্রম দিয়ে কাজটি সফল করতে অসামান্য ভূমিকা পালন করেছে।'

advertisement