advertisement
advertisement
advertisement
advertisement

নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির পরিচয় মিলেছে

আন্তর্জাতিক ডেস্ক
১৪ মে ২০১৯ ০৯:৫০ | আপডেট: ১৪ মে ২০১৯ ১১:১৯
advertisement

তিউনিসিয়ার উপকূলে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির পরিচয় নিশ্চিত করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। গতকাল সোমবার রেড ক্রিসেন্টের  এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিহত ব্যক্তিদের পরিচয় জানানো হয়।

তারা  হলেন- নোয়াখালীর চাটখিলের নাসির, গাজীপুরের টঙ্গীর কামরান, শরীয়তপুরের পারভেজ, কামরুন আহমেদ, মাদারীপুরের সজীব, কিশোরগঞ্জের জালাল উদ্দিন ও আল-আমিন; সিলেটের জিল্লুর রহমান, লিমন আহমেদ, আবদুল আজিজ, আহমেদ, জিল্লুর, রফিক, রিপন, আয়াত, আমাজল, কাসিম আহমেদ, খোকন, রুবেল, মনির, বেলাল ও মারুফ; সুনামগঞ্জের মাহবুব, নাদিম ও মাহবুব এবং মৌলভীবাজারের শামিম, ফাহাদ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন বিভাগের দায়িত্বরত পরিচালক ইমাম জাফর শিকদার বলেন, তিউনিসিয়া রেড ক্রিসেন্টের প্রাদেশিক প্রধান মাঙ্গি স্লিমের মাধ্যমে উদ্ধার হওয়া চার বাংলাদেশি নাগরিকের সঙ্গে আলাপের পর নিহত ২৭ জন বাংলাদেশির পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

তবে তিউনিসিয়ার শহর জারজিসে কর্মরত রেড ক্রিসেন্টের কর্মকর্তা মাঙ্গি স্লিম সংবাদমাধ্যমকে জানান, উদ্ধার হওয়া ১৪ বাংলাদেশির কাছ থেকে ওই ২৭ জনের নাম জানতে পরেছেন তারা। যেহেতু লাশ পাওয়া যায়নি, তাই তাদের নাম এখনো নিখোঁজ ব্যক্তিদের তালিকায় রেখেছেন তারা। আশঙ্কা করা হচ্ছে, তারা সবাই মারা গেছেন।

advertisement