advertisement
advertisement
advertisement
advertisement

‘সুইজারল্যান্ড’-এর শুটিং ঢাকায়!

বিনোদন প্রতিবেদক
১৪ মে ২০১৯ ১৫:২২ | আপডেট: ১৪ মে ২০১৯ ১৯:০১
advertisement

শিরোনাম দেখে পাঠক নিশ্চিত ভাববে সুইজারল্যান্ডের কোনো নাটক, ছবি, গান কিংবা অন্য কোনো প্রজেক্টের শুটিং হয়েছে ঢাকায়। বিষয়টি আসলে তেমন নয়। গুণী নির্মাতা চয়নিকা চৌধুরী ‘সুইজারল্যান্ড’ শিরোনামে একটি নাটক নির্মাণ করছেন। নাটকের নাম ‘সুইজারল্যান্ড’ হলেও এর শুটিং হয়েছে ঢাকার বিভিন্ন লোকেশনে। মাসুম শাহরিয়ারের রচনায় নাটকে স্বামী ও স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ ও অপি করিম।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘সামনে আমার ছবির শুটিং শুরু হবে। তাই এবার ঈদে সেভাবে নাটক নির্মাণ করতে পারছি না। প্রতি বছর ঈদে আমার প্রায় ১০টি করে নাটক-টেলিছবি বিভিন্ন চ্যানেলে প্রচার হয়ে থাকে। এবার ঈদে শুধুমাত্র এই নাটকটির শুটিং করলাম। এই ঈদের আরও একটি নাটক প্রচার হবে, যার শুটিং শেষ করেছি বহু আগে।’

নাটকের গল্প প্রসঙ্গে এই নির্মাতা জানান, একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন রিয়াজ। তার সঙ্গে বিয়ে হয় অপি করিমের। রিয়াজ খুবই কৃপণ স্বভাবের। এদিকে রিয়াজের এই বিষয়গুলো অপির ভালো লাগে না। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প। তবে গল্পের শেষে একটি চমক রয়েছে বলে জানান চয়নিকা চৌধুরী।

‘সুইজারল্যান্ড’ নাটকের সুবাদে এবারই প্রথম একসঙ্গে কাজ করছেন চিত্রনায়ক রিয়াজ ও নির্মাতা চয়নিকা চৌধুরী। নাটকে আরও অভিনয় করেছেন মিলি বাশার, আজম খান, মোশাররফ প্রমুখ। আসন্ন ঈদে নাটকটি প্রচার হবে এনটিভিতে।

advertisement