advertisement
advertisement
advertisement
advertisement

বেতনের বিনিময়ে ‘কুপ্রস্তাব’, রাজি না হওয়ায় নারী কর্মীকে বেধড়ক মার

অনলাইন ডেস্ক
১৪ মে ২০১৯ ২২:৫১ | আপডেট: ১৪ মে ২০১৯ ২২:৫১
advertisement

বেতনের বিনিময়ে ‘কুপ্রস্তাব’ দিয়েছিলেন সেুলন মালিক। কিন্তু রাজী না হওয়ায় বেধড়ক পিটুনির শিকার হতে হয়েছে এক নারী কর্মীকে। বয়স পঁচিশের ওই নারী কর্মীদের পেটানোর একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘটনাটি ভারতের। গত শনিবার দেশটির নয়ডা এলাকায় ঘটে। ভিডিওটিতে দেখা গেছে, একটি বিউটি সেলুনের নারী কর্মীর চুল ধরে তাঁকে লাথি-ঘুষি মারছে প্রতিষ্ঠানটির মালিক। এ ঘটনায় গতকাল সোমবার ওয়াসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই নারী জানান, প্রথমদিন তার অভিযোগ গ্রহণ করেনি পুলিশ। তবে রোববার মামলা দায়ের করা হলে পুলিশের বড়কর্তাকে সঙ্গে করে ওয়াসিমের সেলুনে যান তিনি। পরে ওয়াসিমকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১৬ মার্চ নলেজ পার্ক টু- ভেনাস ইউনিসেক্স নামে সেলুনে মেকাপ আর্টিস্ট হিসেবে যোগ দেন ওই নারী। তিনি আরও অভিযোগ করেন; এক মাস কাজ করার পর বেতনের অর্থ চাইতে গেলে ওয়াসিম তাকে যৌন সম্পর্ক স্থাপনের কথা বলেন। তার ভাষ্য ছিল- ‘যৌনতৃপ্তি দাও, বেতন নাও!’

প্রথমে তিনি মানা করলেও গত শনিবার আবারও তাকে ডাকা হয়। এ সময় ওয়াসিমের বন্ধু শেরা তাকে ধর্ষণের চেষ্টা করেন। তখন ওই নারী চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন সেলুনে জড়ো হয়। তখন তাদের সামনেই তাকে মারধর করা হয়।

advertisement