advertisement
advertisement
advertisement
advertisement

সিনেমার পর্দায় আসছে ‘পোকেমন’ গেম

বিনোদন প্রতিবেদক
১৫ মে ২০১৯ ১৩:৩৭ | আপডেট: ১৫ মে ২০১৯ ১৩:৩৭
advertisement

পোকেমন গেমের সঙ্গে সবাই কমবেশি পরিচিত। এই গেমের ভক্তরা এবার নতুন আনন্দে মেতে উঠতে পারবেন। কারণ তাদের প্রিয় গেম এবার আসছে সিনেমার পর্দায়। তবে গেম হিসেবে নয়, সিনেমারূপে।

১০ মে আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে কল্পরহস্য ভিত্তিক ছবি ‘পোকেমন : ডিটেকটিভ পিকাচু’। আগামী ১৭ মে ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে। ভিডিও গেম ডিটেকটিভ পিকাচু অবলম্বনে নির্মিত হয়েছে এ ছবিটি। পরিচালনা করেছেন রব লেটারম্যান। প্রধান চরিত্রে অভিনয় করেছেন রায়ান রেনল্ড। আরও রয়েছেন জাস্টিস স্মিথ, ক্যাথরিন নিউটন, সুকি ওয়াটারহাউজ প্রমুখ।

পোকেমন গেম ও অ্যানিমেশন সিরিজ বেশ জনপ্রিয় বিশ্বজুড়ে। এটি পোকেমন কোম্পানিরই একটি গেম। ২০১৬ সালে বাজারে আসে তাদের নতুন গেম ‘ডিটেকটিভ পিকাচু’। গেমটি বেশ জনপ্রিয়তা পায়। তখনই এই গেম নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দেয় পোকেমন। তাদের সঙ্গে প্রযোজনায় যুক্ত হয় ওয়ার্নার ব্রাদার্স পিকচার্স এবং লিজেন্ডারি পিকচার্স।

ছবিতে ডিটেকটিভ পিকাচু (রায়ান) জাস্টিন স্মিথকে সাহায্য করবেন তার মাকে খুঁজে পেতে। সেখানে ক্যাথরিন নিউটন থাকছেন সাহসী সাংবাদিক হিসেবে। আরও দেখা যাবে সুকি ওয়াটারহাউস, কেন ওয়াতানাবে ও বিল নিগিকে। যদিও ব্রিটিশ অভিনেত্রী ও সংগীতশিল্পী রিটা ওরা এ ছবিতে থাকছেন বলে সংবাদ প্রকাশ হয়েছিলো, কিন্তু শেষ পর্যন্ত তাকে নেয়া হয়নি।

advertisement