advertisement
advertisement
advertisement
advertisement

নোয়াখালীতে সহপাঠীদের হাতে কলেজছাত্র খুন

নোয়াখালী ও বেগমগঞ্জ প্রতিনিধি
১৬ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ১৬ মে ২০১৯ ০৯:১২
advertisement

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে কথা কাটাকাটির জেরে সহপাঠীদের পিটুনি ও ছুরিকাঘাতে জোবায়ের নামে এক কলেজছাত্র খুন হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে আরও একজন।

গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে চৌমুহনীর আলীপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনায় জড়িত আহত একজনসহ আটজনকে আটক করেছে। জোবায়ের নোয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের প্রথম বর্ষের ছাত্র। তিনি সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের কাজিরখীল গ্রামের শেখ মো. মোশারফ হোসেন বেলালের ছেলে।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ জানান, নিহত জোবায়ের ও তাকে হত্যায় জড়িতদের অনেকে একে অপরের বন্ধু ও সহপাঠী। দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে মতবিরোধ চলছিল। জোবায়ের হোসেন গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে সহপাঠীদের সঙ্গে পৌরসভার দিঘির পূর্বপাড়ে আড্ডা দিচ্ছিলেন। রাত ৯টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে সহপাঠীদের একজন ছুরিকাঘাত করে। নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ হাসপাতালে আহত কিশোরসহ মোট ৮ জনকে আটক করে। ওই কর্মকর্তা আরও জানান, ঘটনার সঙ্গে কতজন জড়িত আছে, তা যাচাই বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, দীর্ঘদিন থেকে চৌমুহনী পৌরসভার দিঘির পূর্বপাড়ে স্থানীয় ও বহিরাগতরা বিভিন্ন অপরাধমূলক কর্মকা- চালিয়ে যাচ্ছে। কেউ এর প্রতিবাদ করলেই তার ওপর হামলা হতো।

advertisement