advertisement
advertisement
advertisement
advertisement

অন্যায় করলে পুলিশকেও ছাড় দেওয়া হবে না

ফেনী প্রতিনিধি
১৬ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ১৬ মে ২০১৯ ০৯:৩০
advertisement

ফেনীর নতুন পুলিশ সুপার (এসপি) কাজী মনিরুজ্জামান বলেছেন, ফেনীতে পুলিশ বিভাগ নিয়ে যে অদ্ভুত পরিস্থিতি সৃষ্টি হয়েছে, সেটি আমরা নিরসন করতে সম্ভব হব। এ ক্ষেত্রে যদি কোনো পুলিশ সদস্যও কোনো ধরনের অপরাধ করে, তা হলে তাকেও ছাড় দেওয়া হবে না। কোনো রক্তচক্ষু বা প্রভাবশালীর চাপের কাছে নতি স্বীকার করা হবে না। প্রয়োজনে ১০ দিন চাকরি করব। তবুও আমি কোনো কলঙ্ক নিয়ে ফেনী ছাড়তে চাই না। দায়িত্ব গ্রহণের পর গতকাল বুধবার দুপুরে ফেনী পুলিশ লাইন্সে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সোনাগীর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যায় দায়িত্বে অবহেলা ও পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্নের অভিযোগে ফেনী থেকে প্রত্যাহার হয়েছেন তৎকালীন এসপি এসএম জাহাঙ্গীর আলম সরকার। একই দিন ১২ মে পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করেন ফেনীতে অতিরিক্ত পুলিশ সুপার পদে দায়িত্বে থাকা (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) কাজী মনিরুজ্জামান।

চোর, ডাকাত, সন্ত্রাসী, মাদক ও চাঁদাবাজমুক্ত ফেনী গড়তে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে এসপি মনিরুজ্জামান আরও বলেন, ফেনীতে আমার কোনো আত্মীয়স্বজন নেই। ফেনীর ১৬ লাখ লোকের নিরাপত্তা দিতে ফেনীর পুলিশ কাজ করবে। ফেনীর মানুষ ভালো ও উন্নত মনের অধিকারী। যদি কোনো পুলিশ ভয় দেখিয়ে বলে, অন্য মামলায় ফাঁসিয়ে দেব, তখন তাকে তুই করে বলবেন, তোকেও ফাঁসিয়ে দেব। কারণ অন্যায় করলে তাকে তুই বলবেন। থানায় কোনো দালাল আর দুর্নীতিবাজ পুলিশ থাকবে না। ফেনীবাসীর সেবা দিতে আমার ফোন ২৪ ঘণ্টা খোলা থাকবে। কোনো অপরাধীকে প্রশ্রয় দেওয়া হবে না। সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পেশাদারিত্ব বজায় রেখে কাজ করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার মো. খালেদ মাহমুদ, ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ও ডিবি পুলিশের পরিদর্শক রাশেদ খান চৌধুরী, ফেনীর ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দিন পিপিএম।

advertisement