advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রাসেলকে এক সপ্তাহের মধ্যেই টাকা দিতে হবে

১৬ মে ২০১৯ ০১:২৩
আপডেট: ১৬ মে ২০১৯ ০৯:০৮
advertisement

গ্রীনলাইন পরিবহনের বাসের চাপায় পা হারানো প্রাইভেটকার চালক রাসেল সরকারকে আগামী ২২ মের মধ্যে টাকা পরিশোধ করতে কড়া নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি এফআরএম নাজমুল আহসান ও বিচারপতি কেএম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চ গতকাল এ আদেশ দেন।

গ্রীনলাইন পরিবহনের পক্ষে সময় চেয়ে আবেদন করায় অসন্তোষ প্রকাশ করে আদালত এ আদেশ দেন। সেই সঙ্গে আগামী ২২ মে পরবর্তী আদেশের জন্য দিন ধার্য করেন।

গ্রীনলাইন পরিবহনের পক্ষের আইনজীবী ছিলেন মো. অজি উল্লাহ এবং রিট আবেদনকারী পক্ষে ছিলেন খোন্দকার শামসুল হক রেজা। অজি উল্লাহকে উদ্দেশ করে আদালত বলেন, আদালতের আদেশ বাস্তবায়ন করুন। রাসেলকে আরও টাকা দিন। তা না হলে কী করতে হবে তা আমরা জানি। আপনাদের ব্যবসা তো বন্ধ নেই। আমরা কি রিসিভার নিয়োগ করে দেব?

গতকাল শুনানিকালে রাসেলের আইনজীবী বাকি থাকা ৪৫ লাখ টাকা পরিশোধের প্রসঙ্গ তুললে গ্রীনলাইন পরিবহনের পক্ষের আইনজীবী এ আদেশ বাস্তবায়নের জন্য এক মাস সময় চান। এর পরিপ্রেক্ষিতে আদালত বলেন, আপনারা ৫ লাখ টাকা দিয়েছেন। বাকি টাকা (৪৫ লাখ) এক মাসের মধ্যে দেওয়ার কথা। খালি হাতে চলে এসেছেন। আদেশ বাস্তবায়ন করে আসতেন। কিছু টাকা দিতেন। কিন্তু আর এক টাকাও দিলেন না। এটা কি হয়?

 

advertisement