advertisement
advertisement
advertisement
advertisement

এখন শুধুই ‘নোলক’ : ববি

১৬ মে ২০১৯ ১৩:২৯
আপডেট: ১৬ মে ২০১৯ ১৩:২৯
advertisement

আসছে ঈদে মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা ববি অভিনীত ছবি ‘নোলক’। সাকিব সনেটের পরিচালনায় এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ঢালিউড কিং শাকিব খান। এরই মধ্যে শুরু হয়েছে ছবির প্রচারণা। ছবি ও সমসাময়িক বিষয় নিয়ে কথা হলো চিত্রনায়িকা ববির সঙ্গে-

নতুন ছবি নিয়ে পর্দায় ফিরছেনঅনুভূতি কেমন?

একজন অভিনয় শিল্পীর কাছে নতুন ছবি মুক্তি পাওয়ার আনন্দ বরাবরই অনরকম। যা বলে বোঝানো যাবে না। এক ঈদ, দুই নতুন ছবি তাই আনন্দটাও দ্বিগুণ।

নোলক ছবিটি নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

ভালো ছবি হলে দর্শক দেখবেই। ‘নোলক’ তেমনই একটি ছবি। এর গল্প আলাদা। ছবির গান, গল্প, ট্র্যাজেডি, অ্যাকশন সব কিছুই দর্শকদের ভালো লাগবে। শাকিব খানের সঙ্গে এর আগে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’ নামের ছবিগুলোতে অভিনয় করেছি। প্রতিটি ছবি ভালো চলেছে। আশা করি, এটিও সফল হবে। ছবি মুক্তির দিন হলে গিয়ে দর্শকদের মন্তব্য নেওয়ার চেষ্টা করব।

ছবির গল্পটি কেমন?

গল্প বললে তো আর ছবি দেখার আনন্দ থাকবে না। আমি চাই দর্শক হলে গিয়ে ছবিটি দেখুক। এরই মধ্যে ছবির টিজার ও গান দর্শকরা বেশ পছন্দ করেছেন। পুরো ছবির কাহিনীতে শাকিব ও আমার বেশকিছু চমক রয়েছে। ‘নোলক’ পরিবার নিয়ে দেখার মতো ছবি। সবাইকে আহ্বান জানাবো, ছবিটি দেখার।

রক্তমুখী নীলা ছবির কাজ কি শেষ?

হ্যাঁ। কিছুদিন আগে এর শুটিং শেষ করে কলকাতা থেকে দেশে ফিরেছি। ‘রক্তমুখী নীলা’ ছবিটিও দারুণ একটি কাজ হচ্ছে। জয়দীপ মুখার্জির পরিচালনায় এতে আমার বিপরীতে অভিনয় করেছেন সব্যসাচী মিশরা। এবারই প্রথম কলকাতার ছবিতে অভিনয় করা হলো। আসলে এর আগেও, ওপার বাংলার ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু ব্যাটে-বলে মেলেনি বলে কাজগুলো করা হয়নি। এ ছবির গল্পটি এক কথায় অসাধারণ। কাজের অভিজ্ঞতাও দারুণ।

বৃদ্ধাশ্রম ছবির খবর বলুন...

অনেক আগেই এ ছবির শুটিং শেষ করেছি। যতদূর শুনেছি, ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে সচেতনতাবিষয়ক আবেগী একটা গল্প। সরকারি অনুদানের এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। এটি নির্মাণ করেছেন স্বপন চৌধুরী।

নতুন কাজের খবর কী?

আপাতত নতুন কোনো কাজের খবর নেই। এখন শুধুই ‘নোলক’ নিয়ে ব্যস্ত।

advertisement