advertisement
advertisement
advertisement
advertisement

গাছে বাসের ধাক্কা

আমাদের সময় ডেস্ক
১৯ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ মে ২০১৯ ০৮:৫১

বেপরোয়া গতির বাসটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি ছোট গাছের সঙ্গে ধাক্কা লাগে। এর পর রাস্তার পাশের এক শ্রমিককে চাপা দিয়ে উল্টো দিকে ঘুরে আবার বড় একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ছয়জন নিহত ও ১৫ জন আহত হন।

গতকাল সকাল ১০টায় খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাটসহ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ও পুলিশ আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। নিহতরা হলেন সদর উপজেলার কোদলা গ্রামের হাকিমের ছেলে হেকমত বিশ্বাস (৪৫), খুলনার কয়রা উপজেলার অর্জুনপুর গ্রামের কাদের সরদারের ছেলে কুদ্দুস সরদার (৬০), খুলনার রূপসা উপজেলার নৈহাটি গ্রামের আবুবক্করের ছেলে বাসচালক ফরহাদ (৪৫), রূপসা উপজেলার পাঁচআনি গ্রামের ছালামের ছেলে বাসের হেলপার সুমন এবং সড়কের পাশের নির্মাণ শ্রমিক কয়রা উপজেলার দেলোয়ার (৬০) ও ফকিরহাট উপজেলার বৈলতলী গ্রামের সেলিম শেখের স্ত্রী হোসনে আরা (৩০)।

ফকিরহাট থানার ওসি আবু জিহাদ জানান, খুলনা থেকে মোল্লাহাটের উদ্দেশে ছেড়ে আসা বেপরোয়া গতির যাত্রীবাহী বাসটি সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা এলাকায় পৌঁছলে সামনের চাকার টায়ার ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এ সময় বাসটি খাদে পড়ে চালকসহ ছয়জনের মৃত্যু হয়। এ ছাড়া গেল শুক্রবার ও গতকাল শনিবার সারাদেশে সড়কে চারজনের প্রাণহানি হয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ফতেহপুরে গতকাল বেলা ১১টার দিকে নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সুন্দর আলী (৫৫) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হন। তিনি তেজখালী ইউনিয়নের তেজখালী গ্রামের ফুরা মিয়ার ছেলে।

রাঙামাটি : মোটরসাইকেলের বেপরোয়া গতিই কেড়ে নিল জয়ন্ত তংচঙ্গ্যার (২১) প্রাণ। গতকাল সকালে কাপ্তাই-চট্টগ্রাম প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার মিতিঙ্গাছড়ি বইল্যা গ্রামের অর্জুন তংচঙ্গ্যার ছেলে ও কাপ্তাইয়ের কর্ণফুলী সরকারি ডিগ্রি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নেন। হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর এলাকায় গতকাল দুপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক সোহাগ মিয়া নিহত হন। তিনি সিলেটের কোম্পানীগঞ্জের টেকুরগাঁও গ্রামের জুরু মিয়ার ছেলে।

কক্সবাজার : উখিয়ার পালংখালী ইউনিয়নের উখিয়ার ঘাট সংলগ্ন বালুখালী কাস্টমস অফিসের সামনে গত শুক্রবার সন্ধ্যায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. ইমরান হোসেন (৪০) নামে ওষুধ কোম্পানির এক বিপণন কর্মকর্তা নিহত এবং দুজন আহত হন। তিনি চট্টগ্রামের বোয়ালখালী এলাকার নুর মিয়ার ছেলে।