advertisement
advertisement
advertisement
advertisement

নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে পেরেছি : মাহি

বিনোদন প্রতিবেদক
১৯ মে ২০১৯ ১১:৫০ | আপডেট: ১৯ মে ২০১৯ ১১:৫০

‘অগ্নিকন্যা’খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি এবার আসছে ভিন্ন রূপে। সংগীতনির্ভর চলচ্চিত্র ‘দাগা’তে কাজ করে নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন রায়হান রাফি।

দৈনিক আমাদের সময় অনলাইনকে মাহিয়া মাহি বলেন, ‘কিছুদিন আগে “দাগা” সিনেমার কাজ শেষ করলাম। অনেক বড় বাজেটের কাজ এটি। সিলেটের সুনামগঞ্জের একটি হাওরে ও ঢাকার বিশাল সেটে এর শুটিং করা হয়েছে। একেবারেই ভিন্ন একটি গল্প, ভিন্ন একটি কাজ। বর্তমানে ভারতের মুম্বইয়ে এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।’

মাহি আরও বলেন, ‘সংগীতনির্ভর এই চলচ্চিত্রে কাজ করতে গিয়ে ভিন্ন রকম এক অভিজ্ঞতা হয়েছে। নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে পেরেছি। আশা করি ‘দাগা’ চলচ্চিত্রটি সবার ভালো লাগবে।’

‘দাগা’ চলচ্চিত্রে গান গেয়েছেন ধ্রুব গুহ। প্রিন্স রুবেলের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। শিগগিরই এটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশনে ব্যানারে।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে মাহিয়া মাহি অভিনীত ‘অবতার’ ও ‘মন দেবো মন নেবো’ চলচ্চিত্র। মাহমুদ হাসান শিকদার পরিচালনায় ‘অবতার’ চলচ্চিত্রে মাহির বিপরীতে আছেন নবাগত রুশো আর রবিন খানের পরিচালনায় ‘মন দেবো মন নেবো’ চলচ্চিত্রে মাহির নায়ক আছেন শিবলী নোমান।