advertisement
advertisement
advertisement
advertisement

সালমানের ছবিতে কেন লাইক-কমেন্ট করেন না ক্যাটরিনা?

১৯ মে ২০১৯ ১৫:০৩
আপডেট: ১৯ মে ২০১৯ ১৫:০৩
advertisement

বলিউডের অন্যতম শান্ত স্বভাবের অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। পর্দার বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় তিনি। ভক্ত-অনুরাগীদের জন্য প্রতিনিয়তই ছবি শেয়ার করতে দেখা যায় এই তারকাকে। পাশাপাশি অন্যান্য তারকার ছবিতে লাইক-কমেন্ট করেন তিনি। কিন্তু ব্যতিক্রম তার সাবেক প্রেমিক সালমান খানের ক্ষেত্রে। আজ পর্যন্ত সালমানের কোনো ছবিতে লাইক বা কমেন্ট করতে দেখা যায়নি তাকে। আর এ নিয়ে এবার সরাসরি প্রশ্ন করা হলো ক্যাটরিনাকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, ইন্সটাগ্রামে বর্তমানে ক্যাটরিনার ফলোয়ার সংখ্যা দুই কোটি ২০ লাখের বেশি।  সালমান-ক্যাটরিনা দুজনই এক্টিভ সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু ইন্ডাস্ট্রির অন্যান্য তারকার ছবিতে লাইক বা কমেন্ট করলেও সেই তালিকা থেকে কেন সালমান বাদ পড়লেন? সম্প্রতি এ বিষয়ে জবাব দিলেন ক্যাটরিনা।  তিনি বলেন, ‘এটা আমি ইচ্ছে করে করিনি। তবে এখন যখন জানতে পারলাম, মনে রাখব।’

পরিচালক আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পরে অনস্ক্রিন ফিরছেন সালমান-ক্যাটরিনা।  এক সময় অফস্ক্রিনে এই জুটির সম্পর্কের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। প্রথমে ক্যাটরিনার চরিত্রের জন্য প্রিয়াঙ্কা চোপড়ার কথা ভেবেছিলেন সালমান। অনেকেই ভেবেছিলেন, এই ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করবেন প্রিয়াঙ্কা।

কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এই প্রজেক্ট থেকে সরে যান অভিনেত্রী। সে নিয়ে দুই তারকার মধ্যে মনোমালিন্য তৈরি হলেও পরে তা মিটে যায়।  ছবিতে আরও দেখা যাবে দিশা পটানি ও টাবুকে।