advertisement
advertisement
advertisement
advertisement

কলারোয়ায় ব্যবসায়ীর আঙুল কাটার ঘটনায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক সাতক্ষীরা
১৯ মে ২০১৯ ১৬:২১ | আপডেট: ১৯ মে ২০১৯ ১৬:২১

সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী জিএম তুষার হোসেনের আঙুল কেটে নেওয়ার ঘটনায় কলোরোয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসসহ সাতজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে।

তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রেজাউল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গতকাল শনিবার দুপুরে কলারোয়া বিশ্বাস মার্কেটের সামনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে পাঁচ থেকে সাত জন যুবক এলোপাতাড়ি কুপিয়ে তুষারের চারটি আঙুল বিচ্ছিন্ন করে দেন। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ মামলায় রেজাউল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হবে।

এদিকে এ ঘটনার জেরে কলারোয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা বলেন, ‘অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে যাতে আইনের আওতায় আনা হয় সে ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।’