advertisement
advertisement
advertisement
advertisement

বাংলাদেশ নিয়ে পাকিস্তানির হাস্যরস, জবাব দিলেন আকাশ চোপড়া

ক্রীড়া ডেস্ক
১৯ মে ২০১৯ ১৭:০০ | আপডেট: ২০ মে ২০১৯ ০০:৫৯

সামনে বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসর। বিশ্বকাপকে সামনে রেখে প্রত্যেক দলকে নিয়ে বিশ্লেষকদের শুরু হয়েছে কাটা-ছেঁড়া। কেমন হওয়া উচিত রণকৌশল? ইংল্যান্ডের কন্ডিশনে পেসার বা স্পিনার কয়জন থাকবেন? এমন নানা বিশ্লেষণে ব্যস্ত হয়ে পড়েছেন তারা।

ভারতীয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়াও শুরু করেছেন প্রত্যেক দলের কাটা-ছেঁড়ার কাজ। আজ রোববার বাংলাদেশ দলকে নিয়ে তার বিশ্লেষণ ইউটিউব চ্যানেলে আপলোড করেন। এ ছাড়া টুইটারে সেটি নিয়ে পোস্টও দিয়েছেন। সেখানে প্রশংসায় ভাসিয়েছেন বাংলাদেশ দলকে।

বাংলাদেশকে নিয়ে ওই পোস্টে আকাশ চোপড়া লিখেছেন, এবারের বিশ্বকাপে ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার পর চতুর্থ দল হিসেবে সেমিফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে বাংলাদেশের। যুক্তি হিসেবে বলেছেন, বাংলাদেশের পারফরম্যান্স। কিন্তু পাকিস্তানের বদলে বাংলাদেশকে শেষ চারে রাখাকে অনেক পাকিস্তানি সমর্থক ভালোভাবে নিতে পারেননি। আকাশ চোপড়ার টুইটের জবাবে অনেকে পাকিস্তানি বাংলাদেশকে খোঁচা দিয়েছেন।

মুনিব নামের এক পাকিস্তানি লিখেছেন, ‘লল!!! ওরে রসিকতারে!!! বিশ্বকাপের সেমিফাইনালে নাকি খেলবে বাংলাদেশ? হাহাহা।’

তবে বাংলাদেশকে নিয়ে এমন ঠাট্টার জবাব আকাশ চোপড়া নিজেই দিয়েছেন। পাকিস্তানি ওই ভক্তকে তিনি লিখেছেন, ‘আপনাদের বাংলাদেশের বিষয়ে হাসা উচিত নয়। তারা অস্ট্রেলিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলেছে, গত এশিয়া কাপেও ফাইনাল খেলেছে। পাকিস্তান কী করেছে সেই ২ আসরে, মনে পড়ে? আমাদের উচিত সবাইকে সম্মান দেওয়া। ভারত থেকে আপনার জন্য ভালোবাসা রইলো।’