advertisement
advertisement
advertisement
advertisement

বিপদের সময়ও মায়ের পাশে নেই তারেক জিয়া

শিবচর প্রতিনিধি
২০ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ মে ২০১৯ ০৯:৫১
advertisement

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী (লিটন) বলেছেন, বঙ্গবন্ধুকে যারা খুন করেছিলেন, সেই জিয়াউর রহমান ক্ষমতায় থাকা অবস্থায় জীবনের ঝুঁঁকি নিয়ে শেখ হাসিনা দেশে এসেছিলেন। দল পুনর্গঠনের জন্য জীবনের মায়া ত্যাগ করে দেশে এসেছিলেন। আজ খালেদা জিয়া জেলে, তার এক ছেলে মৃত্যুবরণ করেছেন। সেই বিপদের সময়ও মায়ের পাশে নেই তারেক জিয়া। জনগণ কীভাবে বিশ্বাস করবে, তিনি মানুষের পাশে থাকবেন? তারেক রহমান লন্ডনে এখন বিলাসী জীবনযাপন করছেন।

শিবচরে গতকাল রবিবার সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক সংসদ সদস্য ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) ২৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে চিফ হুইপ এসব কথা বলেন। দিনটি উপলক্ষে সকাল থেকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও হাজার হাজার নেতাকর্মী কবরস্থানে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে।

দোয়া মাহফিলে অংশে নেন সংসদ সদস্য শাজাহান খান, মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এমপি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জাতীয় কমিটির সদস্য রেজাউল করিম তালুকদার, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ. লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিমসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

চিফ হুইপ খালেদা জিয়ার জেলখানা পরিবর্তন প্রসঙ্গে বলেন, কয়েদিদের জন্য সব জেলই জেল। নিয়মই আছে জেল পরিবর্তন করা যায়। আর তারাই আগে আবেদন করেছিল এখানে তাকে একা থাকতে হয়। এখন যেখানে দেওয়া হচ্ছে সেখানে সুযোগ-সুবিধা ভালো। এখানে নারীদের জন্য আলাদা সুযোগ-সুবিধাও রয়েছে।