advertisement
advertisement
advertisement
advertisement

ঈদে বড়পর্দায় নেই তারা

বিনোদন সময় প্রতিবেদক
২০ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ মে ২০১৯ ০০:৫৭
advertisement

ঈদ সামনে রেখে হাতে কোনো কাজ না থাকায় নিজেকে ‘বেকার’ বলে অ্যাখ্যায়িত করলেন চিত্রনায়িকা মৌসুমী, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস। নামেই এখন তারা চিত্রনায়িকা। সেলুলয়েডে দেখা নেই তাদের। বছরে হুটহাট বড়পর্দায় দেখা যায় তাদের।

এসব নায়িকার মধ্যে মৌসুমী অভিনীত একটি ছবি মুক্তি পেয়েছিল। চলতি বছরে পপির কোনো ছবিই মুক্তি পায়নি। পূর্ণিমার ছবি নেই বললেই চলে। আর অপু বিশ্বাস তো চলচ্চিত্র থেকে অনেকটাই দূরে। এ নিয়ে মৌসুমী বলেন, ‘চলচ্চিত্রে এখন যে অবস্থা, এতে আমরা তো অনেক কষ্ট করে অভিনয় চালিয়ে যাচ্ছি। ভালো ছবির সংখ্যা নেই বললেই চলে।

ঈদে তো ছবির সংখ্যাই কমে গেছে।’ পপি বলেন, ‘আগে প্রতিটি ঈদে ছবি মুক্তি পেত প্রায় এক ডজন করে। এখন সেই সংখ্যা নেমে এসেছে দুই থেকে তিনে। কীভাবে এই অবস্থা হলো তা উদ্ঘাটন করতে হবে।’ পূর্ণিমা বলেন, “পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্মাণাধীন দুই চলচ্চিত্র ‘জ্যাম’ ও ‘গাঙচিল’র শুটিং শেষ না হওয়ায় এবার ঈদেও বড়পর্দায় দেখা যাচ্ছে না আমাকে।

মাঝে কয়েকটি টিভি নাটকে অভিনয় করেছি। উপস্থাপনায় ব্যস্ত হয়ে উঠছিলাম। ঈদে সেখানেও থাকব না।” ঈদে ছবি মুক্তি পাচ্ছে মাত্র তিনটি। এসব ছবি হচ্ছে ‘নোলক’, ‘পাসওয়ার্ড’ ও ‘আবার বসন্ত’। এর মধ্যে ‘নোলক’ ও ‘পাসওয়ার্ড’ ছবিতে আছেন শাকিব খান।

নায়িকা হিসেবে আছেন বুবলী ও ববি। এক সময় শাকিব খান মানেই ছিল অপু বিশ্বাস। আর ঈদ মানেই এই জুটি। সময় বদলেছে, নায়িকাও বদলে গিয়েছে। গত বছরও ছবির মুক্তি কম ছিল। ঈদে কয়েক বছর ধরে শাকিব খানের ওপরই নজর থাকে বেশি।

advertisement