advertisement
advertisement
advertisement
advertisement

গোপালগঞ্জে সম্মাননা পেলেন ১০ গুণী

গোপালগঞ্জ প্রতিনিধি
২০ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ মে ২০১৯ ০৯:৫৬
advertisement

‘শিল্প সংস্কৃতি ঋদ্ধ সৃজনশীল মানবিক বাংলাদেশ’ গড়ার প্রত্যয়ে গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পদক প্রদান করা হয়েছে ১০ গুণীকে। গতকাল রবিবার বিকালে শেখ ফজলুল হক মণি স্মৃতি মিলনায়তনে জেলা শিল্পকলা একাডেমি এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ প্রধান অতিথি হিসেবে পদক প্রদান করেন। অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল বাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান লুৎফার রহমান বাচ্চু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক খোন্দকার এহিয়া খালেদ।

জেলা কালচারাল অফিসার আল মামুন বিন সালেহ্ জানান, ২০১৮ সালে ৫টি বিভাগে ৫ জন ও ২০১৯ সালে ৫টি বিভাগে ৫ জন করে মোট ১০ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে। এর মধ্যে ২০১৮ সালে সৃজনশীল সংগঠক হিসেবে গাজী মুস্তাফিজুর রহমান দিপু, সৃজনশীল সংস্কৃতি গবেষক হিসেবে রবীন্দ্রনাথ অধিকারী, সংগীত বিভাগে দুলাল দাস, আবৃত্তি বিভাগে মাহবুবুর রহমান ও সৃজনশীল আঞ্চলিক সংগঠন বিভাগে ত্রিবণী গণসাংস্কৃতিক সংস্থাকে সম্মাননা পদক প্রদান করা হয়।

২০১৯ সালে সৃজনশীল সংগঠক বিভাগে মো. নাজমুল ইসলাম, সংগীত বিভাগে শাহনাজ রেজা এ্যানী, নাট্যকলা বিভাগে মাসুম হাসান, সৃজনশীল সংস্কৃতি গবেষক বিভাগে গাজী লতিফ এবং আবৃত্তি বিভাগে ঠাকুর বিশ্বরাজ গোস্বামীকে সম্মাননা প্রদান করা হয়।