advertisement
advertisement
advertisement
advertisement

রংপুরে বাজার থেকে নিম্নমানের ৫২ পণ্য অপসারণ শুরু

রংপুর প্রতিনিধি
২০ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ মে ২০১৯ ২৩:৩৯
advertisement

রংপুরের বাজার থেকে বিভিন্ন ব্যান্ডের নিম্নমানের ৫২টি পণ্য বাজার থেকে অপসারণ শুরু হয়েছে। গতকাল রবিবার দুপুরে রংপুর মহানগরীর সিটি বাজারের শতাধিক দোকানে বিএসটিআইর সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে বেশ কিছু মালামাল জব্দ করা হয়। হাইকোর্টের আদেশবলে এই অভিযান পরিচালনা করা হয়।

বিএসটিআই সূত্রে জানা গেছে, অভিযান পরিচালনাকালে মোট ১৬টি মুদি দোকান থেকে তালিকাভুক্ত প্রতিষ্ঠানের নিম্নমানের পণ্য জব্দ করা হয়। যে মালামাল জব্দ করা হয়েছে, সেগুলো হলোÑ প্রাণের লাচ্ছা সেমাই ৪ দশমিক ৮ কেজি, মোল্লা সল্টের আয়োডিনযুক্ত লবণ ১২৩ কেজি, কাশেম ফুডের সান চিপস ২৩ প্যাকেট, প্রাণের কারি পাউডার বিভিন্ন সাইজের ১৫৫ প্যাকেট, এসিআই সল্টের আয়োডিনযুক্ত লবণ ১১৫ কেজি এবং ড্যানিশের হলুদের গুঁড়া ৫০ গ্রাম সাইজের ৬ প্যাকেট।

অভিযান পরিচালনা করেন বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার মো. দেলোয়ার হোসেন ও মেজবাহ-উল-হাসান এবং পরিদর্শক অনিমেষ মজুমদার, মিঠুন করিবাজ ও আহমেদ হোসেন। বিএসটিআইর অভিযান টিমকে সহযোগিতা করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক সাজ্জাদ হোসেন ও সিটি বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক রাকিবুল হায়দার রানা।

advertisement