advertisement
advertisement
advertisement
advertisement

এবার ‘এই শ্রাবণ’ গান গেয়ে মাতালেন নোবেল (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
২০ মে ২০১৯ ১৫:৫৫ | আপডেট: ২০ মে ২০১৯ ১৫:৫৫

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলায় প্রচারিত ‘সারেগামাপা’ অনুষ্ঠান মাতিয়ে রেখেছেন ঢাকার ছেলে মাইনুল আহসান নোবেল। এই অনুষ্ঠানে গাওয়া নোবেলের বেশ কিছু গান ইতিমধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে।

এবার আবারও ‘সারেগামাপা’র বিচারক ও দর্শকদের মাতালেন নোবেল। গাইলেন কলকাতার জনপ্রিয় ‘বাইশে শ্রাবণ’ ছবির ‘এই শ্রাবণ’ গানটি। গানটি গাওয়ার পর বিচারক মোনালি ঠাকুর ও শ্রীকান্ত আচার্য ইতিবাচক মন্তব্য করলেও বিচারক শান্তনু মৈত্রকে দেখা যায় গানটির চুলচেরা বিশ্লেষণ করতে। গানটি গেয়ে নোবেল বিচারকদের কাছ থেকে ৩০ নম্বরের মধ্যে ২৯ নম্বর পেয়েছেন। এক নম্বর কম দিয়েছেন শান্তনু মৈত্র।

advertisement

গানের এই বিচারকের মতে, গানটি গাইতে নোবেলের দুয়েক জায়গায় একটু সমস্যা হয়েছিল। আর তা ঠিক থাকলে আজকেও নোবেল গোল্ডেন গিটার পেতেন।

জেমসের কালজয়ী ‘বাবা’ গানটি পরিবেশনের মধ্য দিয়ে সর্বপ্রথম আলোচনায় আসেন নোবেল। তার গাওয়া জেমসের এই গানটি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে রীতিমত হৈচৈ তোলে। এছাড়াও নোবেলের কণ্ঠে প্রশংসিত হয় অনুপম রায়ের ‘আমাকে আমার মতো থাকতে দাও’, কলকাতায় প্রতিষ্ঠিত বাংলা স্বাধীন রক সংগীত ব্যান্ড ‘মহীনের ঘোড়াগুলি’র ‘আলোকবর্ষ দূরে’, নচিকেতার ‘বৃদ্ধাশ্রম’সহ বেশ কিছু জনপ্রিয় গান।