advertisement
advertisement
advertisement
advertisement

যুবরাজের অবসর ভাবনা

ক্রীড়া ডেস্ক
২১ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২১ মে ২০১৯ ০০:৪৭
advertisement

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ভাবছেন যুবরাজ সিং। শুধু তা-ই নয়, অবসরের পর আইসিসি অনুমোদিত বিভিন্ন দেশে ঘরোয়া টি-টোয়েন্টি লিগে একজন ফ্রিল্যান্সার হিসেবে ক্যারিয়ার গড়তে চান সীমিত ওভারে ভারতের সেরা ক্রিকেটারদের একজন যুবরাজ।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছ থেকে অনুমতি পেলেই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন পাঞ্জাবের এ বাঁ-হাতি ব্যাটসম্যান। কেননা ভারতীয় দলের হয়ে তার আর খেলার সম্ভাবনা নেই বলে বুঝতে পারছেন যুবি। বিসিসিআইর এক কর্মকর্তা পিটিআইকে জানান, আন্তর্জাতিক এবং প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসরের কথা ভাবছেন যুবরাজ সিং। তিনি বিসিসিআইর সঙ্গে কথা কলতে চান এবং জিটি-২০ (কানাডা) এবং আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডসে ইউরো টি-টোয়েন্টি সøামের মতো টুর্নামেন্টগুলো থেকে প্রস্তাব পাওয়ায় সেখানে খেলার বিষয়ে অনুমতি চান।

সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নিলামে নাম লিখিয়েছেন ইরফান পাঠান। তবে এখনো প্রথম শ্রেণির ক্রিকেট খেলা পাঠান বিসিসিআইর কাছ থেকে অনুমতি চাননি। বিসিসিআইর ঊর্ধ্বতন এক কর্মকর্তা বলেন, ইরফানকে নিলাম থেকে নাম প্রত্যাহার করতে বলা হয়েছে। এখন যুবরাজকে নিয়েও একটা কথা ওঠায় আমাদের নিয়মনীতি পরীক্ষা করতে হবে। এমনকি সে যদি প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসরও নেয় তথাপি সে বিসিসিআইর তালিকাভুক্ত সক্রিয় একজন টি-টোয়েন্টি খেলোয়াড়।