advertisement
advertisement
advertisement
advertisement

মরণোত্তর সম্মাননা পাচ্ছেন রাজ্জাক-সুবীর নন্দী-সালমান-বারী সিদ্দিকী

বিনোদন সময় প্রতিবেদক
২১ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২১ মে ২০১৯ ০২:০৯
advertisement

দেশীয় চলচ্চিত্রকে বিশ^দরবারে নতুন করে পরিচিত করে তুলতে দ্বিতীয়বারের মতো যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকায় হতে যাচ্ছে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’। এবার মরণোত্তর সম্মাননা প্রদান করা হবে নায়করাজ রাজ্জাক, সুবীর নন্দী, সালমান শাহ ও বারী সিদ্দিকীকে।

১৩ জুলাই ইয়র্ক কলেজ মাঠে অনুষ্ঠিত বাংলাদেশের সর্ববৃহৎ এ চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আজীবন সম্মাননা প্রদান করা হবে শাবানা ও আলমগীরকে। এসব তথ্য জানিয়েছেন জুরি বোর্ডের সদস্যরা। বোর্ডের সদস্য হিসেবে আছেন দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, সাফি উদ্দিন সাফি, কবির বকুল ও অপূর্ব রায় (অপূর্ব-রানা)।

এবার বিভিন্ন শাখায় মনোনয়ন পেয়েছেন শাকিব খান (ক্যাপ্টেন খান), আরিফিন শুভ (একটি সিনেমার গল্প) এবং বাপ্পী চৌধুরী (নায়ক), মাহিয়া মাহি (জান্নাত), শবনম বুবলী (ক্যাপ্টেন খান), ববি (বিজলী), সাফি উদ্দিন সাফি (মিসডকল), শামীম আহমেদ রনী (ধেৎতেরিকি), হাসিবুর রেজা কল্লোল (সত্তা)।

এ ছাড়া আরও মনোনয়ন পেয়েছেন সাইমন সাদিক, মাহি, নিরব হোসেন, লুইপা, মৌসুমী হামিদ, ইমন, অধরা খান, রাজ রিপা, রাহা তানহা খান, দিনাত জাহান মুন্নী, ন্যানসি, কনা, চন্দন সিনহা, প্রতীক হাসান, ইমরান আলী ইকরাম শুভ, ইমন সাহা, শওকত আলী ইমন, মিজানুর রহমান, কাজী হায়াত, দেবাশীষ বিশ^াস, শান্তা জাহানসহ অনেকে।

অনুষ্ঠানের আয়োজক বিএনএস লজিস্টিকের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু জানান এবার পুরো অনুষ্ঠানে চমক থাকবে। বাংলাদেশের বিএনএস লজিস্টিকস এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এ অনুষ্ঠানটি আয়োজন করে আসছে। এর মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা ও সিটিএফএম। ট্র্যাভেল পার্টনার হিসেবে আছে এয়ার হলিডে।