advertisement
advertisement
advertisement
advertisement

বগুড়া জেলা নেতাদের আজ ঢাকায় ডেকেছে বিএনপি

২১ মে ২০১৯ ০১:২৩
আপডেট: ২১ মে ২০১৯ ০১:২৩
advertisement

বগুড়া জেলা বিএনপি নেতাদের ঢাকায় তলব করা হয়েছে। আজ মঙ্গলবার নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে তাদের সঙ্গে স্কাইপে কথা বলবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। নেতারা জানান, বগুড়া জেলা কমিটি নিয়ে দ্বন্দ্ব-কোন্দল নিরসন এবং উপনির্বাচনে বিএনপির প্রার্থী কে হবেন সে বিষয়ে মতামত নিতে তাদের ডাকা হয়েছে। বগুড়া জেলা বিএনপি আহ্বায়ক জিএম সিরাজ আমাদের সময়কে বলেন, মঙ্গলবার বিকাল ৪টায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে ডাকা হয়েছে। তবে তারা বৈঠকের এজেন্ডা জানেন না।
বগুড়া জেলার নতুন কমিটি হয়েছে। কমিটি এবং কমিটির বাইরের গুরুত্বপূর্ণ সকল নেতাকে ঢাকায় আসতে বলা হয়েছে। সম্প্রতি বগুড়া জেলা কমিটি নিয়ে জেলা নেতাদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে। জেলা কার্যালয়ে আগুন এবং তালা মারার ঘটনাও ঘটেছে। কমিটির সমর্থনে বিশাল শোডাউনও হয়েছে। কমিটির বিরুদ্ধে থাকা নানা ঘটনায় ১৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এরই রেশ ধরে জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
বগুড়া-৬ আসনে উপনির্বাচনে বিএনপি প্রার্থী কে হতে পারেন তা নিয়ে দলের নেতাকর্মী এবং এলাকার জনগণের মধ্যে কৌতূহল আছে। বলা হচ্ছে, বগুড়া থেকে প্রার্থী হলে জিএম সিরাজই প্রার্থী হতে পারেন। এর বাইরে দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ এবং যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের নাম শোনা যাচ্ছে।

advertisement