advertisement
advertisement
advertisement
advertisement

আসিফ-ডলির ‘ফটকা প্রেম’

বিনোদন প্রতিবেদক
২১ মে ২০১৯ ১৪:০৬ | আপডেট: ২১ মে ২০১৯ ১৪:০৬

সংগীতাঙ্গনে একসঙ্গে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর ও ডলি সায়ন্তনী। গানের সফল জুটিও বলা যায় এই দু’জনকে। এবার ঈদকে সামনে রেখে নতুন গান প্রকাশ করলেন আসিফ ও ডলি। গানের শিরোনাম ‘ফটকা প্রেম’।

‘দেখলে তোর ওই মুখ আনচান করে রে বুক/ আমার হার্টবিট বেড়ে যায় রে/ চেয়ে থাকিস অপলক আমারই সুইট লুক/ মনে প্রেমের হুইসেল বাজে রে/ টাটকা মনে ফটকা প্রেম তুই দিস না আমারে/ বন্দী হয়ে থাকবোরে আমি তোর বুকের কারাগারে’ কথার এই গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন। মুহাম্মাদ মিলনের সুরে এর সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। গানটি প্রকাশ হয়েছে আর্ব এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে।

advertisement

দৈনিক আমাদের সময় অনলাইনকে আসিফ আকবর বলেন, ‘ডলির সঙ্গে আমি অনেক গান করেছি এবং নিয়মিত করেছি। মাঝে কিছুদিন একসঙ্গে গান গাওয়া হয়নি। বিরতিটা খুব বেশি দিনের ছিল না। আমরা আবারও একসঙ্গে গান গাইছি। এরই মধ্যে বেশ কিছু গান প্রকাশ করেছি। সামনে আমাদের আরও কিছু গান আসবে।’

এছাড়াও সম্প্রতি প্রকাশ হয়েছে আসিফ-ডলির আরও একটি দ্বৈত গান। এর শিরোনাম ‘এলো রে বৃষ্টি এলো’। গানের কথা, সুর-সংগীত করেছেন ইথুন বাবু। সংগীতে আরও ছিলেন রোসেন। নতুন এই গানটিও প্রকাশ হয়েছে আর্ব এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে।

গান ‘ফটকা প্রেম’