advertisement
advertisement
advertisement
advertisement

শিক্ষিকা ধর্ষণ মামলায় প্রধান শিক্ষকের যাবজ্জীবন

ইউএনবি
২১ মে ২০১৯ ১৬:৩৭ | আপডেট: ২১ মে ২০১৯ ১৬:৪৪

কুষ্টিয়া শহরের আবাসিক হোটেলে শিক্ষিকা ধর্ষণ মামলায় প্রধান শিক্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এই রায় দেন।

একইসঙ্গে ধর্ষককে এক লাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। কুষ্টিয়া নারী ও শিশু আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত ওই ব্যক্তির নাম শরিফুল ইসলাম। তিনি মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালে ১৩ মে আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম ও একই বিদ্যালয়ের খ্রিস্টান ধর্মের শিক্ষিকাকে নিয়ে নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে কুষ্টিয়া শহরে যান। শহরের বড় বাজারে আল আমিন হোটেলে মামা-ভাগনি পরিচয় দিয়ে পাশাপাশি দুটি কক্ষ ভাড়া নেন। এরপর সকাল সাড়ে ৭টার দিকে শরিফুল ওই শিক্ষিকার কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়।

পরে হোটেলের স্টাফরা অসুস্থ অবস্থায় ওই শিক্ষিকাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে এ ঘটনায় ওই শিক্ষিকা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ বিচার কাজ শেষে আজ এই রায় দেন আদালত।