advertisement
advertisement
advertisement
advertisement

সোনার জুতো পরে বিশ্বকাপে খেলবেন কোহলি!

স্পোর্টস ডেস্ক
২২ মে ২০১৯ ১৭:১২ | আপডেট: ২২ মে ২০১৯ ২০:৪৬
advertisement

বর্তমান ক্রিকেট বিশ্বের বড় তারকাদের কথা বললেই সবার আগে আসে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির নাম। রান মেশিন হিসেবে যিনি ক্রিকেট বিশ্বে সর্বাধিক পরিচিত। এবারের বিশ্বকাপে খেলতে নামবেন বিখ্যাত শু-ব্র্যান্ড পুমার বানানো স্বর্ণ খচিত বিশেষ জুতো পরে।

২০১১ বিশ্বকাপ জয়ে রয়েছে তার গুরত্বপুর্ণ অবদান।  পরের বিশ্বকাপে অস্ট্রেলিয়ায় সেমিফাইনাল থেকে ছিটকে পড়লেও এবারের বিশ্বকাপে অন্যতম ফেভারিট কোহলির ভারত। অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে গড়া ভারতীয় দল ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের অন্যতম দাবিদার।

সাদার মধ্যে সোনালি স্পাইকের এই জুতোর কথা জানিয়েছেন ভারতীয় অধিনায়ক নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমের মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক ভিডিও বার্তায় কোহলি এই বিশেষ জুতোটি দেখান।

টুইটে কোহলি লিখেন, ‘আমার বিশ্বকাপের জুতো এখানেই। এটা সাজানো সোনালি ও সাদা রংয়ে। আমি খুবই উত্তেজিত পুমা ওয়ান-এইট গোল্ড স্পাইক দেখাতে পেরে। পুমার প্রতি কৃতজ্ঞতা সীমিত সংস্করণটি আমাকে দেওয়ার জন্য’

পুমা বিশেষ এ জুতোটি মাত্র ১৫০ জোড়া তৈরী করেছে। গত মাসে লন্ডনে নিলামে তোলা হয়েছিল এই জুতোগুলো। নিজের পছন্দের রংয়ে তৈরী করাতে খুবই উত্তেজিত বিরাট কোহলি।

advertisement