advertisement
advertisement
advertisement
advertisement

পিট-ডিক্যাপ্রিওকে ঘিরে উন্মাদনার ঢেউ

বিনোদন সময় ডেস্ক
২৩ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ মে ২০১৯ ০১:৪১
advertisement

হলিউডের দুই হার্টথ্রব ব্র্যাড পিট ও লিওনার্দো ডিক্যাপ্রিওকে ঘিরে কানসৈকতে উন্মাদনার ঢেউ উঠলো। ৭২তম আসরের অষ্টম দিনে (২১ মে) পালে দে ফেস্তিভাল ভবনের সামনে লালগালিচায় তারা পা রাখতেই হৈ-হুল্লোড় শুরু হয় সাধারণ দর্শকদের মধ্যে। প্রেস রুমের কাচের দরজা, সড়কের সামনে ব্যারিকেড, সামনের উঁচু ভবনের ব্যালকনি- সবখানে স্মার্টফোনের ক্যামেরা চলছিল অবিরাম।

পিট ও ডিক্যাপ্রিও গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরের ঢোকার সিঁড়িতে দাঁড়াতেই চিৎকার শুরু করে দেয় তরুণ-তরুণীরা। তারাও হাত নেড়ে সবার ভালোবাসায় সাড়া দেন। এবারের আসরের মূল প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন...হলিউড’ ছবির প্রচারণায় এসেছেন পিট ও ডিক্যাপ্রিও। এর পরিচালক কোয়েন্টিন টারান্টিনোকে ঘিরেও সবার কৌতূহল ছিল তুঙ্গে।

তাদের সঙ্গে ছিলেন অভিনেত্রী মার্গট রোবি। ২১ মে সন্ধ্যায় গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ছবিটির উদ্বোধনী প্রদর্শনী হয়। এটি দেখার জন্য প্রয়োজন ছিল ইনভাইটেশন। এর আগে বিকাল সাড়ে ৪টায় পালে দে ফেস্তিভাল ভবনের একপাশে অবস্থিত সাল দুবুসিতে প্রেস স্ক্রিনিং হয়। ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন...হলিউড’কে বলা যায় ষাটের দশকের আমেরিকান চলচ্চিত্র শিল্পের স্বর্ণযুগের শেষ সময়ের প্রতি কোয়েন্টিন টারান্টিনোর ভালোবাসার চিঠি। মূল প্রতিযোগিতায় শেষ মুহূর্তে যুক্ত হয়েছে এটি।

এজন্য সম্পাদনায় টানা কয়েক মাস ব্যয় করেছেন টারান্টিনো। ছবিটির মাধ্যমে স্বর্ণ পামের দৌড়ে আছেন তিনি। এটি তার নবম ছবি। ২৫ বছর আগে কানের সর্বোচ্চ এ পুরস্কার জেতেন তিনি। লাস্যময়ী সোনম : নবমবারের মতো কানের রেড কার্পেট পেল সোনম কাপুর আহুজার পদস্পর্শ। এ বলিউড তারকার পোশাকই এখন পর্যন্ত সবচেয়ে বেশি নজর কেড়েছে, সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে।

লালগালিচায় সোনম হেঁটেছেন পুরোদস্তুর সাদা রঙের টাক্সেডো পরে। আর অবশ্যই সেখানে ছিল টুইস্ট। টাক্সেডো, স্যুট বা জ্যাকেটের মতো এক ধরনের পোশাক। সাধারণত নৈশভোজের সময় পরা হয় এ পোশাক। আর সোনম এটা বেছে নিলেন লালগালিচার জন্য। তবে ‘সাওয়ারিয়া’ তারকার বুক খোলা এই টাক্সেডোতে ছিল গাউনের মতো লম্বা, ছড়ানো বর্ধিত অংশÑ যা এ পোশাককে একটা ভিন্ন মাত্রা দেয়।

এই ‘বিজনেস ক্লাস’ ও গর্জিয়াস পোশাকে হেঁটে সোনম বুঝিয়ে দিলেন, যে যা-ই বলুক না কেন, ফ্যাশনের ক্ষেত্রে তিনিই সবার ‘বস’। এ পোশাক র‌্যালফ অ্যান্ড রুসোর ডিজাইন করা। গলায় ছিল চপার্ডের সবুজ নেকলেস। সঙ্গে মিল করে কানে সবুজ পাথর আর সাদা মুক্তার দুল। ঠোঁটে ন্যুড লিপস্টিকের সঙ্গে ছিল ন্যুড মেকআপ। এ ফরমাল লুকে তাকে একদম লাস্যময়ী দেখাচ্ছিল।

advertisement