advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে আবৃত্তি শিল্পীসহ ৫ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
২৩ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ মে ২০১৯ ০৯:৪৪
advertisement

সারাদেশে পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল বুধবার আবৃত্তি শিল্পীসহ ৫ জনের প্রাণহানি ঘটে। তাদের মধ্যে নরসিংদী ২, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর, ব্রাহ্মণবাড়িয়া ও ময়মনসিংহের ফুলপুরে একজন করে নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর-

নরসিংদী : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর বাংলাদেশ তাঁত বস্ত্র প্রক্রিয়াকরণ কেন্দ্রের সামনে গতকাল সকাল ১০টার দিকে ট্রাক ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হন। নিহতরা হলেন-নরসিংদী সদর উপজেলার বাগহাটা এলাকার ফজলুল হকের ছেলে পিকআপভ্যানচালক আমির হোসেন (৩৫) ও শিবপুর উপজেলার মধুমতি বেকারির সেলসম্যান অনাবিল (২৪)।

গোমস্তাপুর : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার কলোনি মোড় ব্রিজে বেলা সাড়ে ১১টার দিকে ধান বোঝাই থ্রি হুইলারের নিচে চাপা পড়ে মামুন ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি উপজেলার পার্বতীপুর ইউনিয়নের কৃষ্টপুর গ্রামের মৃত জয়নালের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার সুহিলপুর এলাকায় গতকাল দুপুরে ট্রাকচাপায় শরীফ মুহাম্মদ সাঈম (২৫) নামে এক যুবক নিহত হন। তিনি শহরের খৈয়াসার এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে ও স্থানীয় তিতাস আবৃত্তি সংগঠনের আবৃত্তি শিল্পী ছিলেন।

ফুলপুর : ময়মনসিংহের ফুলপুরে শেরপুর রোডে পশুসম্পদ অফিসের সামনে বেলা ১১টার দিকে প্রাইভেটকারের ধাক্কায় মো. আইনুল হক (৫০) নামে এক ব্যক্তি নিহত হন। তিনি সাহাপুর গ্রামের রমিজ উদ্দিনের ছেলে।