advertisement
advertisement
advertisement
advertisement

মতলবে তরুণীকে ধর্ষণের মামলায় যুবক আটক

মতলব প্রতিনিধি
২৩ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ মে ২০১৯ ০৯:৪৪
advertisement

মতলব উত্তর উপজেলায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় গত সোমবার রাতে বাদল মোল্লা (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করে মতলব উত্তর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই তরুণীর বাড়ি মতলব উত্তর উপজেলার দক্ষিণ গাজীপুর গ্রামে। তার মা বেশ কয়েক বছর আগে বিদেশে পাড়ি জমান। তার বাবা আরেক বিয়ে করেন। এর পর থেকে তিনি সৎ মায়ের সঙ্গে থাকেন। তার নানার বাড়িও দক্ষিণ গাজীপুর গ্রামে। বাদল মোল্লার বাড়িও একই গ্রামে। বাদল আওলাদ হোসেন মোল্লার ছেলে। দীর্ঘদিন ধরে বাদল মোল্লা ওই তরুণীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

গত ২২ এপ্রিল রাত নয়টায় নানার বাড়ি থেকে নিজ বাড়িতে আসার পথে চেয়ারম্যান বাড়ির সামনে বাদল মোল্লা ও তার সহযোগী মুক্তার হোসেন মোল্লা তার পথরোধ করেন। পরে মুখে রুমাল চেপে একটি নির্জন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করেন বাদল। ঘটনার ভিডিওচিত্র ধারণ করেন মুক্তার হোসেন মোল্লা।

বিষয়টি কারও কাছে প্রকাশ করলে ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন বাদল ও মুক্তার। বাড়িতে এসে ওই যুবতী তার সৎ মা ও বাবার কাছে ঘটনা জানান। কিন্তু তারা বিষয়টি আমলে নেননি। গত সোমবার দুপুরে মেয়েটি মতলব সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবিবের কার্যালয়ে আসে এবং এ ব্যাপারে লিখিত অভিযোগ করেন। পরে এএসপি মতলব উত্তর থানাকে বাদল ও মুক্তারকে গ্রেপ্তার করার নির্দেশ দেন। সোমবার রাত আটটায় পুলিশ বাদলকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে ওই তরুণী বাদল ও মুক্তারকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মতলব উত্তর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, বাদলকে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হবে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এএসপি মো. আহসান হাবিব জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য সোমবার রাতেই তরুণীকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়। মেয়েটি যাতে ন্যায়বিচার পায় সেজন্য সব প্রকার ব্যবস্থা নেওয়া হচ্ছে।