advertisement
advertisement
advertisement
advertisement

জার্সি বিক্রিতে অনিয়মের অভিযোগ

ক্রীড়া প্রতিবেদক
২৩ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ মে ২০১৯ ০৯:৪৭
advertisement

এবারের বিশ্বকাপে বাংলাদেশের জার্সি বিক্রিতে সিন্ডিকেটের অভিযোগ তুলেছে ‘বাংলাদেশ স্পোর্টস গুড্স মার্চেন্টস, ম্যানুফেকচারার্স অ্যান্ড ইম্পোটার্স অ্যাসোসিয়েশন’। তাদের দাবি, দেশের সাধারণ মানুষকে এখন ৩০০ টাকায় তৈরি করা জার্সি ক্রয় করতে হবে সিন্ডিকেটের নির্ধারিত ১১৫০ টাকায়।

কোনো প্রকার টেন্ডার আহ্বান ছাড়া একটি সিন্ডিকেটের চার প্রতিষ্ঠান ‘অঞ্জনস’, ‘জেন্টেল পার্ক’, ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টস’ এবং ‘রবিন স্পোর্টস’কে জার্সি তৈরি ও বিক্রয়ের দায়িত্ব দিয়েছে বিসিবি। এই চার সিন্ডিকেট ছাড়া অন্য কোনো ক্রীড়া পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান এই জার্সি তৈরি বা বিক্রয় করতে পারবে না বলে তারা সব ক্রীড়া ব্যবসায়ীকে সতর্ক করেছে।

বাংলাদেশ স্পোর্টস গুড্স মার্চেন্টস, ম্যানুফেকচারার্স অ্যান্ড ইম্পোটার্স অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে জানায়, আমরা এই অনিয়ম এবং ৩০০ টাকার জার্সি ৪০০ টাকা না হয়ে ১১৫০ টাকায় বিক্রয়ের প্রতিবাদ জানাচ্ছি। এতে করে দেশের সাধারণ মানুষ জার্সি ক্রয় করতে গিয়ে চরমভাবে প্রতারিত হবেন। আমরা ২১ মে প্রধানমন্ত্রী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর কাছে বিষয়টি জানিয়ে তদন্তপূর্বক এই হঠকারী সিদ্ধান্ত বাতিল এবং জার্সি তৈরি ও বিক্রয়ের সিন্ডিকেট চক্র ভেঙে দেয়ার এবং এই অনিয়ম বন্ধের দাবি জানিয়েছি।

advertisement