advertisement
advertisement
advertisement
advertisement

সাংবাদিকের লাশ রেললাইনের পাশে

নিজস্ব প্রতিবেদক,জামালপুর
২৩ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ মে ২০১৯ ০৯:৪৭
advertisement

জামালপুর সদর উপজেলায় রেললাইনের পাশে মঙ্গলবার রাতে ইহসান রেজা নামের এক সাংবাদিকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ঢাকায় একটি অনলাইন নিউজ পোর্টালের সহসম্পাদক হিসেবে কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

ইহসান রেজা শেরপুর পৌর শহরের চকবাজার এলাকার সাংবাদিক কাকন রেজার ছেলে। কাকন রেজা সাপ্তাহিক শেরপুর পত্রিকার সম্পাদক। ইহসান ঢাকার তেজগাঁও কলেজের স্নাতক (অনার্স) দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, সদর উপজেলার নান্দিনা বন্ধপাড়া এলাকার রেললাইনের পাশে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ লাশটি থানায় নিয়ে যায়।

এর পর গতকাল বুধবার সকালে অজ্ঞাত পরিচয়ের হিসেবে লাশটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে পরিবারের লোকজন খবর পেয়ে মর্গে গিয়ে ইহসানের লাশ শনাক্ত করে। নিহতের বাবা কাকন রেজা সাংবাদিকদের বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মুঠোফোনে ইহসানের সঙ্গে তাঁর কথা হয়। ঢাকা থেকে শেরপুরের বাড়িতে আসছে। এর পর রাতে আর বাড়ি ফেরেনি ইহসান। গতকাল বিকালের দিকে মর্গে গিয়ে তিনি ছেলের লাশ শনাক্ত করেন।

কাকন রেজার ভাষ্য, তাঁর ছেলের সঙ্গে কারও শত্রুতা ছিল না। এটা হত্যা না দুর্ঘটনা, এ মুহূর্তে তিনি তা ধারণা করতে পারছেন না। জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার রাত ৯টা থেকে ১১টার মধ্যে এ রুটে তিনটি ট্রেন চলাচল করে। ওই তিনটি ট্রেনের কোনো একটি থেকে হয়তো পড়েও যেতে পারেন ইহসান। তাঁর শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে থানায়।