advertisement
advertisement
advertisement
advertisement

আশিক হত্যা মামলায় প্রেমিকা আটক

২৩ মে ২০১৯ ০১:৪২
আপডেট: ২৩ মে ২০১৯ ০৯:২০
advertisement

রাজধানীর ভাটারায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রকে হত্যার ঘটনায় তার প্রেমিকাসহ চারজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) ছাত্র আশিক এলাহী হত্যায় তার ভাই বাদী হয়ে ওই রাতেই ভাটারা থানায় একটি মামলা করেন।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, নিহত আশিকের প্রেমিকা, প্রেমিকার মা, প্রেমিকার এক রুমমেট ও কাজের মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কুড়িল পূর্বপাড়া নুরুল ইসলামের বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে মঙ্গলবার ভোরে ঝুলন্ত অবস্থায় আশিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ওই বাসায় আশিকের প্রেমিকা ও তার বান্ধবী থাকেন। তার প্রেমিকা একই বিশ্ববিদ্যালয়ের ব্যাচমেট। মরদেহ উদ্ধারের পর প্রেমিকার ভাষ্য ছিল, এই বাসায় এসে অভিমান করে আত্মহত্যা করেন আশিক। তবে নিহতের পরিবারের অভিযোগ, তাকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

আশিক এলাহী এআইইউবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের পঞ্চম সেমিস্টারের ছাত্র। তার গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগীর দালালপুর গ্রামে। থাকতেন ভাটারার কুড়াতলী বাজার এলাকায়।

এদিকে আশিক এলাহীর লাশ ময়নাতদন্ত শেষে গত মঙ্গলবার গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়। গতকাল বুধবার সকাল ১০টায় জানাজা শেষে তাকে দাফন করা হয়।