advertisement
advertisement
advertisement
advertisement

গানে হিরো আলমের জেলখানার গল্প

বিনোদন প্রতিবেদক
২৩ মে ২০১৯ ১১:১৬ | আপডেট: ২৩ মে ২০১৯ ১১:৩৩

স্ত্রী নির্যাতন মামলায় জেলে গিয়েছিলেন আলোচিত মডেল-অভিনেতা আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সেই জেলের জীবন কেমন ছিল? জেলের সেই অভিজ্ঞতা এবার কাজে লাগালেন হিরো আলম। লিখে ফেললেন গান। এর শিরোনাম ‘বগুড়া জেলে বন্দী হলাম ছেলে।’ গানের কথা লেখার পাশাপাশি এর সুর-সংগীত করেছেন হিরো আলম নিজেই। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন শাহীন। এরই মধ্যে নির্মিত হয়েছে এর মিউজিক ভিডিও। এটি নির্মাণ করেছেন মশিকুল ইসলাম।

দৈনিক আমাদের সময় অনলাইনকে হিরো আলম বলেন, ‘আমার নিজের জেল জীবনের অভিজ্ঞতা নিয়ে গান লিখেছি। জেলখানায় আমি কেমন ছিলাম, সময়গুলো কেমন ছিল, জেলের ভেতরটা কেমন, জেল জীবন কেমন? গানে সেসব কথাই উঠিয়ে আনার চেষ্টা করেছি। এছাড়াও মিউজিক ভিডিওর গল্পও লেখা হয়েছে সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে।’

হিরো আলম জানান, আসন্ন ঈদে ‘বগুড়া জেলে বন্দী হলাম ছেলে।’ গানটি প্রকাশ হবে তার নিজেস্ব ইউটিউব চ্যানেল। এছাড়াও এ ঈদে আরও বেশ কিছু গান প্রকাশ করা হবে।

উল্লেখ্য, যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর এবং নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় গত ৬ মার্চ হিরো আলমকে গ্রেপ্তার করে পুলিশ। ২৫ মার্চ হিরো আলমের জামিন শুনানিকালে বাদী তার শ্বশুর মামলা আপোস করেছে মর্মে আদালতকে জানায়। এ সময় হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতে উপস্থিত থেকে স্বামীর জামিন প্রার্থনা করেন। আদালত তাদের বক্তব্য শুনে মামলার বাদী ও হিরো আলমের স্ত্রীকে ভৎর্সনা করেন।

আদালত জামিন না মঞ্জুর করে গত ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন। পরে বাদীপক্ষ মামলা আপস করায় বগুড়া জেলা ও দায়রা জজ আদালত হিরো আলমের জামিন মঞ্জুর করেন। পরে ওইদিন সন্ধ্যায় তিনি জামিনে মুক্তি পান।