advertisement
advertisement
advertisement
advertisement

নগ্ন ছবি চাইলেন ভক্ত, জবাবে যা দিলেন গায়িকা

২৩ মে ২০১৯ ১২:৩৫
আপডেট: ২৩ মে ২০১৯ ১৪:০৭

প্রতিনিয়তই কটাক্ষ ও বিতর্কিত মন্তব্যের শিকার হচ্ছেন এই তারকা। অনেকেই বিষয়টিকে এড়িয়ে যান, কেউ আবার মানসিক পীড়ায় ভোগেন। তবে এমনও কয়েকজন আছেন যারা নেতিবাচক মন্তব্যের মোক্ষম জবাব দিয়ে থাকেন।  সম্প্রতি ভারতের জনপ্রিয় এক গায়িকাকে ইনবক্সে নগ্ন ছবি পাঠাতে বললেন তার এক অনুরাগী। এ ঘটনায় ওই ব্যক্তিকে দারুণ এক জবাব দিলেন দক্ষিণ ভারতীয় গায়িকা চিন্ময়ী শ্রীপদা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, তামিল ছবির জগতে যৌন হেনস্থামূলক #মিটু আন্দোলনের সময় প্রতিবাদে মুখ ছিলেন চিন্ময়ী।  প্রতিবাদী চরিত্রের কারণে বেশ কিছু জায়গায় কাজ হারিয়েছিলেন তিনি। তবুও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন বার বার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তির বিরুদ্ধে তোপ দাগলেন তিনি।

এক ব্যক্তি চিন্ময়ীকে মেসেজ করেছিলেন, তার নগ্ন ছবি পাঠাতে। পরিবর্তে সেই ব্যক্তিকে এমন জবাব দিলেন চিন্ময়ী, যা দেখে নেটিজেনদের অনেকেই অবাক হয়ে যান।

ওই ব্যক্তির মেসেজ ও তার উত্তর একটি স্ক্রিনশটে পোস্টও করেছেন চিন্ময়ী।  টুইটারে সেই স্ক্রিনশটে দেখা যায়, ব্যক্তির ‘ন্যুড’ ছবি পাঠানোর উত্তরে গায়িকা বেশ কিছু ন্যুড লিপস্টিকের শেড পাঠিয়ে দিয়েছেন, যেগুলো তার বেশ পছন্দের।

টুইটটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই চিন্ময়ীর এমন জবাবের জন্য বাহবাহ দিয়েছেন।

বলিউডে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে গান গেছেন তিনি।