advertisement
advertisement
advertisement
advertisement

টেন্ডুলকারের চার ফেবারিট দলে নেই বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২৩ মে ২০১৯ ১৬:৪৩ | আপডেট: ২৩ মে ২০১৯ ১৬:৪৩

ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী ইংল্যান্ডের উদ্দেশে যাত্রার আগে বলেছিলেন বাংলাদেশের উন্নতির কথা। তার মতে বাংলাদেশ, উইন্ডিজ ও আফগানিস্তানের মতো দল উন্নতি করায় এবারের বিশ্বকাপ হবে প্রতিটি দলের জন্যই চ্যালেঞ্জিং।

কিন্ত ভারতের সাবেক তারকা ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ফেবারিটের তালিকায় নেই বাংলাদেশ। ভারতের বিখ্যাত দৈনিক টামস অব ইন্ডিয়াকে একান্ত সাক্ষাৎকারে বিশ্বকাপে ফেবারিট দলের একটি সংক্ষিপ্ত তালিকার কথা বলেছেন।

টেন্ডুলকারের মতে ইংল্যান্ড বিশ্বকাপে সেমিফাইনাল খেলবে চার দল। একটা হচ্ছে নিউজিল্যান্ড আর অন্য তিনটা হচ্ছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও তার নিজের দেশ ভারত।

ভারতের সাবেক বিশ্বকাপ জয়ী এ তারকার মতে স্টিভ স্মিথের ফেরায় অস্ট্রেলিয়া অনেক শক্তিশালী হয়েছে। তিনি বলেন ‘স্টিভ স্মিথ অস্ট্রেলিয়ার সম্পদ, সে এই মুহুর্তে খুবই ভয়ংকর’।

তবে অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে গড়া ভারতের দলকেও এগিয়ে রাখছেন সাবেক এই গ্রেট। তিনি জানান, ‘ভারতীয় দলে দুইজন রিস্ট স্পিনার, আদর্শ পেস আক্রমণ, তিন নম্বর ব্যাটসম্যান এই মুহুর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান আর সবচেয়ে ফ্যাক্টর হলো ধোনি। সবকিছু মিলিয়ে ভারত ভালো কিছুই করবে।’