advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

রাষ্ট্রদূতের সঙ্গে ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাত

আব্দুল মালেক হিমু,ফ্রান্স
২৩ মে ২০১৯ ১৭:৪৩ | আপডেট: ২৩ মে ২০১৯ ১৭:৪৩
advertisement

ফ্রান্সে বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন ফ্রান্স বাংলা প্রেসক্লাবের নতুন কমিটির নেতৃবৃন্দরা । গত সোমবার বিকালে প্যারিসস্থ বাংলাদেশ দূতাবাসে সাক্ষাত করেন নবগঠিত কমিটির সদস্যরা।

এ সময় রাষ্ট্রদূত নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘প্রবাসে ব্যস্ততার মাঝেও বস্তুনিষ্ঠ, সত্য ও তথ্যনির্ভর সংবাদ পরিবেশন করে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন । এটা অনেক বড় দেশপ্রেমের পরিচয়।’

প্রেসক্লাবের সভাপতি দেবেশ বড়ুয়া রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেনকে ধন্যবাদ জানিয়ে প্রবাসীদের সেবায় রাষ্ট্রদূত কর্তৃক বেশ কিছু প্রশংসনীয় উদ্যোগ কে স্বাগত জানান ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব র্নিজার অধিকারী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহা. আব্দুল মালেক হিমু, সিনিয়র সহ সভাপতি অধ্যাপক অপু আলম, সাংগঠনিক সম্পাদক মার্ক রায়, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিশুক হোসেন, দফতর সম্পাদক দবীর মোহাম্মদ, সিনিয়র সদস্য সাখাওয়াত হোসেন হাওলাদার।

সাক্ষাতকালে ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটির সামগ্রিক উন্নয়নে নিয়েও আলোচনা হয় । দেশের স্বার্থ পরিপন্থি সংবাদ বর্জন করে বিদেশের মাটিতে পজেটিভ বাংলাদেশ তুলে ধরতে সবার কাছে আহবান জানান রাষ্ট্রদূত । দূতাবাসে কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে সংবাদকর্মীদের সহযোগিতাও কামনা করেন তিনি।

 

 

advertisement