advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে কলেজছাত্রীসহ ৪ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
২৪ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ মে ২০১৯ ১০:৫৫
advertisement

বেপরোয়া বাস, ট্রাক ও মোটরসাইকেলে গতকাল বৃহস্পতিবার সড়কে প্রাণ গেছে এক কলেজছাত্রীসহ চারজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা : পাবনার ঈশ্বরদীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে পিয়া (২৩) নামে এক কলেজছাত্রী নিহত ও তার বাবা আহত হন। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পিয়া ওই ইউনিয়নের আজ্জলতলা গ্রামের আশরাফুলের মেয়ে। তিনি পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাবাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনতা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে দেয়।

রাঙামাটি : নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ১৮ নম্বর টিলা এলাকায় গতকাল বেলা সাড়ে ১১টার দিকে একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সোহেল (২৪) নামে এক যুবক নিহত হন। গুরুতর আহত হন ট্রাকটির মালিক আব্দুল মালেক (২৮)।

যশোর : চৌগাছায় গতকাল সকালে তিন চাকার গাড়ি থেকে ছিটকে পড়ে আবুল হোসেন (৭০) নামে এক ব্যক্তি নিহত হন। উপজেলার পুড়াপাড়া-চৌগাছা সড়কের কমলাপুর বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়নের আলিশাহ যদুনাথপুর গ্রামের বাসিন্দা।

রংপুর : ঢাকা-রংপুর মহাসড়কের পীরগঞ্জ উপজেলার মাদারপুর নামক স্থানে যাত্রীবাহী দিবাকোচ ও ট্রাকের সংঘর্ষে অজ্ঞাতপরিচয় ট্রাক চালক নিহত এবং ছয় যাত্রী আহত হন। গতকাল বৃহস্পতিবার বিকালে মহাসড়কের মাদারপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনায় ঘটে।