advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আবাহনী-বসুন্ধরার বড় জয়

ক্রীড়া প্রতিবেদক
২৪ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ মে ২০১৯ ০৯:১০
advertisement

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস ও আবাহনী লিমিটেড। গতকাল নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে নোফেল স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৩-১ গোলের জয় পায় বসুন্ধরা। গোপালগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে আবাহনী লিমিটেডের জয় ৪-১ গোলের। জয়ের ধারা অব্যাহত রেখেছে বসুন্ধরা।

আগের ম্যাচে শিরোপা রেসে প্রতিদ্বন্দ্বী এবং গত আসরের চ্যাম্পিয়ন আবাহনীকে হারিয়ে শিরোপা জয়ের সম্ভাবনা উজ্জ্বল করে অস্কার ব্রুজোনের দল। গতকাল নোফেলকে হারিয়ে শিরোপা জয়ের পথটা আরও মসৃণ করল দলটি। কিংসের হয়ে তিন বিদেশি ড্যানিয়েল কলিন্দ্রেস, বখতিয়ার ও মার্কোস একটি করে গোল করেন। নোফেলের হয়ে এক গোল শোধ দেন ইসমাইল বাঙ্গুরা।

এ জয়ে ১৫ ম্যাচে বসুন্ধরার সংগ্রহ ৪৩ পয়েন্ট। ১৪ ম্যাচে নোফেলের পয়েন্ট ৯। এদিকে শিরোপা রেস থেকে অনেকটা পিছিয়ে পড়লেও মুক্তিযোদ্ধার বিপক্ষে দারুণ জয় পেয়েছে আবাহনী। ৪-১ গোলের জয়ে আবাহনীর হয়ে বেলফোর্ড, মামুনুল, সানডে এবং জীবন একটি করে গোল করেন। মুক্তিযোদ্ধার হয়ে এক গোল শোধ দেন বাল্লো ফামুসা। এ জয়ে ১৫ ম্যাচে আবাহনীর সংগ্রহ ৩৬ পয়েন্ট। সমান সংখ্যক ম্যাচে মুক্তিযোদ্ধার সংগ্রহ ১৬ পয়েন্ট।

advertisement