advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

টাঙ্গাইলে শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি
২৪ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ মে ২০১৯ ০০:৫৩
advertisement

বয়সের ভারে অন্ধ। চলাফেরাও ঠিকভাবে করতে পারে না। সেই শতবর্ষী অন্ধ এক নারীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে টাঙ্গাইলের মধুপুর থানায়। ওই মামলায় গ্রেপ্তার করা হয়েছে সোহেল মিয়া নামের এক কিশোরকে। ঘটনাটি ঘটে গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের আংগারিয়া গ্রামে। অভিযুক্ত সোহেল মিয়া এবং ওই নারী একই গ্রামের বাসিন্দা। সোহেলের বাবার নাম তোতা খাঁ। এ ঘটনায়

গত মঙ্গলবার (২১ মে) ফেসবুকে একটি পোস্ট ভাইরাল হয়। এতে এ ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী। পাশাপাশি মধুপুর থানার ওসি তারিক কামালের নেতৃত্বে পুলিশের একটি দল গত বুধবার বিকালে ওই নারীর বাড়িতে গিয়ে ঘটনার ব্যাপারে প্রাথমিকভাবে নিশ্চিত হয়। এর পরই বৃদ্ধার ছেলে থানায় মামলা দায়ের করেন। রাতে পুলিশ সোহেলকে গ্রেপ্তার করে। বাদীর অভিযোগ, ঘরে ঢুকে তার বৃদ্ধা মাকে মুখ বেঁধে ধর্ষণ করে সোহেল। ওসি আরও জানান, মামলায় বৃদ্ধার বয়স ১৩০ বছর উল্লেখ করা হয়েছে।

এদিকে গতকাল বৃহস্পতিবার টাঙ্গাইল সদর হাসপাতালে ওই বৃদ্ধার শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়। তবে এ সংক্রান্ত কোনো প্রতিবেদন পুলিশের হাতে পৌঁছেনি।

এ প্রতিবেদকের সঙ্গে গতকাল আলাপকালে বয়সের ভারে ন্যুব্জ ওই বৃদ্ধা ঘটনার বর্ণনা দিতে গিয়ে কাঁদছিলেন। ঠিকমতো কথাও বলতে পারছিলেন না। তার ভাষ্য, সোহেলকে তিনি বারবার বলছিলেন ‘আমাকে ছেড়ে দাও। আমি রোজা রেখেছি।’ কিন্তু সে শোনেনি।

advertisement