advertisement
advertisement
advertisement
advertisement

দোহার-নবাবগঞ্জ হবে উন্নয়নের রোল মডেল

দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি
২৫ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৫ মে ২০১৯ ০৯:৩০
advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান বলেছেন, মেগা প্রকল্পের মধ্য দিয়ে দোহার-নবাবগঞ্জকে আধুনিকীকরণ করা হচ্ছে। যাতে করে এ দুই উপজেলাসহ পার্শ্ববর্তী জেলার মানুষের জীবনমান উন্নয়ন হয়। আশা করছি খুব শিগগিরই দোহার-নবাবগঞ্জ হবে উন্নয়নের রোল মডেল।

গতকাল বিকালে দোহার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠন আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা জানেন জাতীয় নির্বাচনের পর আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার দায়িত্ব দিয়েছিলেন। ফলে তার দেওয়া কিছু গুরুত্বপূর্ণ কাজ থাকায় আপনাদের মাঝে ঠিকমতো আসতে পারিনি। তবে আপনাদের জীবনমান উন্নয়নের জন্য আমি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।

দোহার-নবাবগঞ্জবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি ঈদের পর আপনাদের সকলকে নিয়ে একটি মতবিনিময়সভা করব। এ সময় আমি চেষ্টা করব এলাকা ও আপনাদের ব্যক্তিগত সমস্যার সমাধান করতে। তিনি আরও বলেন, আমি আপনাদের দেওয়া ওয়াদা পালন করতে সদা চেষ্টা করে যাচ্ছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন ঢাকা-২০ আসনের সাংসদ বেনজির আহমেদ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু, দোহারের নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা প্রমুখ।

advertisement