advertisement
advertisement
advertisement
advertisement

নবাবগঞ্জ ছিনতাইকারীদের হামলায় নিহত ২

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
২৫ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৫ মে ২০১৯ ০১:০৪
advertisement

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছিনতাইকারীদের হামলায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার বান্দুরা ইউনিয়নের মহব্বতপুর-বান্দুরা আঞ্চলিক প্রধান সড়কে বৃহ¯পতিবার রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার নোয়াদ্দা গ্রামের বাসিন্দা মো. কালাম (৫২) ও জাহিদুল (৪৪)।

মৃত জাহিদুলের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন বলেন, রাতে উপজেলার নয়নশ্রী গ্রামের এক ফকিরবাড়ির গানবাজনার অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে নিজ বাড়ির উদ্দেশে ফিরছিলেন জাহিদুল ও কালাম। মহব্বতপুর-বান্দুরা আঞ্চলিক সড়কে এলে তিন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। তাদের উদ্দেশ্য বুঝতে পেরে জাহিদুল একজনকে

হেলমেট দিয়ে আঘাত করলে তারা ধারালো অস্ত্র দিয়ে কালামকে কুপিয়ে গুরুতর আহত করে। আরেকজনকে আঘাত করার আগেই আমি (এসআই রুহুল) ওই পথে ফোর্সসহ গাড়ি নিয়ে টহলে যাচ্ছিলাম। তখন ছিনতাইকারীরা আমাদের দেখে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে আমরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে জাহিদুল আমাকে ঘটনার বিস্তারিত জানান। তাদের হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক কালামকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর জাহিদুল অসুস্থ হয়ে পড়লে চিকিৎসক ইসিজির মাধ্যমে তার স্ট্রোক হয়েছে নিশ্চিত হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকায় আনার পথেই তার মৃত্যু হয়। দুটি লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল আমাদের সময়কে বলেন, আমরা এখনো বুঝতে পারছি না এটা ছিনতাই, ডাকাতি, নাকি পরিকল্পিত হত্যা। এ ব্যাপারে তদন্ত চলছে, শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনা হবে। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।